কলকাতায়‘হৃদয় জুড়ে’র শুটিং শেষ করলেন প্রিয়াঙ্কা

কলকাতার ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির মাধ্যমে তারকা খ্যাতি পান প্রিয়াঙ্কা সরকার। এই নায়িকা রফিক শিকদার পরিচালিত বাংলাদেশে ‘হৃদয় জুড়ে’ নামে একটি ছবিতে অভিনয় করছিলেন। তার বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব।গত বছর ফেব্রুয়ারিতে এই ছবির শুটিং-এ ঢাকায় আসেন প্রিয়াঙ্কা। প্রথম লটেই ছবির বেশির ভাগ দৃশ্য ধারণের কাজ শেষ হয়। কিন্তু কলকাতায় ফিরে গিয়ে প্রিয়াঙ্কা অভিযোগ করেন পরিচালক তাকে নানাভাবে বিরক্ত করছেন। তাকে বিয়ের প্রস্তাব দেন।

এদিকে রফিক শিকদার দাবি করেন, তিনি সরল মনেই প্রিয়াঙ্কাকে ভালোবেসে ফেলেন। প্রিয়াঙ্কাকে ভেবেই ছবির গল্পটি লেখা। তিনি ভালোবাসার কথা বলেছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা বিষয়টি জটিল করেছেন। এটা ভুল বোঝাবুঝি।নায়িকা-পরিচালকের এই মনস্তাত্ত্বিক দ্বন্দ্বের কারণে ছবিটির শুটিং আটকে যায়। কারণ প্রিয়াঙ্কা কোনোভাবেই শিডিউল দিচ্ছিলেন না। সম্প্রতি পরিচালককে শুটিং স্পটে না থাকার শর্তে ছবির কাজ করতে সম্মতি দেন নায়িকা।পরিচালকও প্রযোজকের স্বার্থে নায়িকার এই শর্ত মেনে নেন। অবশেষে গত ১১ জুলাই থেকে ১৪ তারিখ পর্যন্ত কলকাতায় ছবির শুটিং-এ অংশ নেন প্রিয়াঙ্কা।কলকাতা থেকে রোববার সকালে রফিক শিকদার আরটিভি অনলাইনকে বললেন, ‘আমরা এখানে দুইটি গান ও কিছু দৃশ্যের কাজ করেছি। কাজটি সুন্দরভাবে শেষ হওয়াতে ভালো লাগছে।’তিনি আরও বলেন, ‘আমার সহকারি এই অংশের কাজ করেছে। পরিচালক হিসেবে আমি তাকে সবকিছু বুঝিয়ে দিয়েছি। পুরো শুটিং আমার নির্দেশনা মতোই হয়েছে।

‘হৃদয় জুড়ে’ মুক্তির ব্যাপারে জানতে চাইলে রফিক শিকদার বলেন, ‘আমি আজকে দুপুরের ফ্লাইটে ঢাকায় ফিরবো। এখনও ১টি আইটেম গান ও কিছু দৃশ্যের কাজ বাকি। শিগগিরই এর শুটিং শেষ করার ইচ্ছে আছে। প্রিয়াঙ্কার জন্যই কাজটি ঝুলে গিয়েছিল। এখন তার অংশের কাজ আমরা শেষ করেছি। বাকি কাজ করতে খুব একটা সময় লাগবে না।

‘ভোলা তো যায় না’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখান রফিক শিকদার। পরিচালকের প্রথম ছবি সমালোচকদের কাছে বেশ প্রশংসিত হয়। অভিনয় করেছিলেন নিরব ও তানহা তাসনিয়া।পরিচালক রফিক শিকদার এখন নতুন ছবি ‘ওপারে চন্দ্রাবতী’র শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। এতে প্রথমবারের মতো জুটি হয়েছেন অপু বিশ্বাস ও সাইমন সাদিক।

Check Also

জুটি হলেন শিশির ও চৈতি !

বিনোদন প্রতিনিধি – এবার সঙ্গীত শিল্পী কাজী শুভ’র একটি গানে মডেল হলেন লাক্সতারকা তেরেসা চৈতি …