ভ্যানে চড়ে সিনেমা সাইনিং করলেন মাহিয়া মাহি (ভিডিও)

মিডিয়া ভূবন২৪- ঢাকার চলচ্চিত্রের তারকা নায়িকা মাহিয়া মাহি। কাজের ক্ষেত্রে সময়ানুবর্তিতা মেনে চলার সুনাম রয়েছে তার। শুটিংয়ে কল টাইম মতো সেটে আসার অলটাইম রেকর্ড রয়েছে এই সুন্দরী তারকার। তবে ২৮ জুলাই তার অভিনীত “জান্নাত” ছবির সাংবাদিক সম্মেলনে অনেক দেরী করে আসেন মাহি। তবে এক্ষেত্রে মাহি নিজে দায়ী নন, মহাখালী – মগবাজার রাস্তায় ছিল প্রচণ্ড জ্যাম। মূলত জ্যামের কারণেই অনটাইমে উত্তরা থেকে রওনা দিয়েও সময়মতো মগবাজার রেড অর্কিড রেস্টুরেন্টে তিনি আসতে পারেননি। মাহি অনুষ্ঠানে এসে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে বলেন এই জ্যামের কারণেই তিনি ভ্যানে চড়ে এসে সিনেমার নায়িকা হয়েছিলেন।

মাহি তার বক্তব্যে বলেন,”আমার ফার্স্ট সিনেমা ভালোবাসার রঙ যেদিন সাইন হয়, ওইদিন ছিল ইজতেমার মোনাজাতের দিন।আমি উত্তরায় থাকি।আমাকে এমন একটা টাইমিং দেওয়া হয়েছিল সাইনিংয়ের,ওই সময়টাতেই আমাকে আসতে হবে।এক মিনিট দেরী হলে সিনেমা সাইন হবে না। আমি ভ্যানে চড়ে আম্মুকে সাথে নিয়ে তিন ঘণ্টা সময় ধরে মগবাজার এসে পৌঁছি। অনটাইমে আমি ছবিটি সাইন করেছিলাম।ভালোবাসার রঙ সিনেমা সুপার ডুপার হিট হয়েছিল।আজকেও আমি অনটাইমে রওনা হয়েছি। কিন্তু জ্যামের কারণে আসতে দেরী হয়েছে। আমি নিজেই গাড়ি চালাচ্ছিলাম বলে গাড়ি রেখে চলে আসতে পারিনি। ইনশাআল্লাহ আমার এই সিনেমাও সুপার ডুপার হিট হবে – আমার ইতিহাস কিন্তু তাই বলে। আমার শ্বশুর বাড়ির সবাই অপেক্ষায় আছে কবে জান্নাত সিনেমা দেখতে পাবে।”

মাহির এমন সেন্স অব হিউমার এ অনুষ্ঠানে আগত সবাই হেসে উঠেন,তার সৎ ও স্পষ্ট কথাকে সবাই করতালির মাধ্যমে অভিনন্দন জানান। উল্লেখ্য, মাহিয়া মাহি অভিনীত “জান্নাত”ছবিটি আসন্ন কোরবানী ঈদে মুক্তি দেওয়ার ঘোষণা দেন ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এই ছবিতে মাহির নায়ক সাইমন সাদিক।এই জুটির পোড়ামন ছবিটি ২০১৩ সালের ঈদে মুক্তি পেয়েছিল। জান্নাত এ আরও অভিনয় করেছেন আলীরাজ,মারুফ আকিব, মিশা সওদাগর প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছেন সেলিম ভূঁইয়া। 

ভিডিওটি দেখতে ক্লিক করুন নিচের লিঙ্কে:

Check Also

দেবীর রেকর্ড,স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন চলবে দশটি শো

আসছে ১৯ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘দেবী’ চলচ্চিত্রটি। এরইমধ্যে ছবিটি নিয়ে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে …