শাকিবের সাখে বুবলী’র না!

মিডিয়া ভূবন২৪- কথা ছিল ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন বুবলী। কিন্তু শেষ খবরে জানা গিয়েছিল সুপার স্টার শাকিব খানের সঙ্গে এই ছবিতে কাজ করবেন না তিনি। ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ছবিটির মহরৎ হওয়ার পরও পত্রিকান্তরে জানা যায়, শাকিব খানের গেলো তিন বছরের পর্দাজুটি বুবলী শাপলা মিডিয়ার এই ছবিতে অভিনয় করছেন না। বিভিন্ন পত্র-পত্রিকা, অনলাইন পোর্টালসহ নানা মিডিয়ায় খবর চাউর হয় ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিতে নতুন আরেকটি মেয়ে অভিনয় করছে। ওই মেয়ের চরিত্রকে প্রাধান্য দেওয়া হচ্ছে। আবার খবর বের হয় মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে বাদ পড়া এভ্রিলের সঙ্গে শাকিব জুটি বাধছেন। এই জন্যে বুবলী নাকি চটেছেন। আবার কোথাও কোথাও রটেছে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান ছবিটি পরিচালনা করছেন বলেই এই নতুন পরিচালকের ওপর ভরসা রাখতে পারছেন না শাকিব-বুবলী দু’জনেই। তাই টেকনিক্যালি এই ছবি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়ার জন্যে বুবলীকে পরামর্শ দিয়েছেন স্বয়ং শাকিব খান।

উল্লিখিত বিষয়গুলো জানতেই প্রতিবেদক কথা বলেন ঢাকার চলচ্চিত্রের চলতি সময়ের শীর্ষ নায়িকা বুবলীর সঙ্গে। টেলিফোন সাক্ষাৎকারে বুবলী বলেন, এই বিষয়গুলো পুরোটাই মিথ্যে। ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবি থেকে সরে আসার ক্ষেত্রে এগুলো কোন কারণ নয়। তাহলে কেন এই ছবি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত? বুবলী বলেন, ‘শাকিব খানের সঙ্গে শাপলা মিডিয়ার আরও একটি নতুন ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়েছি। ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ এবং নতুন চুক্তিবদ্ধ হওয়ার ওই ছবিটির শ্যুটিং সিডিউল প্রায় একই সময়ে। তাই এক সঙ্গে দু’টি ছবির সিডিউল মেনটেইন এবং দুটি চরিত্রের প্রতি মনোযোগ রাখা আমার জন্যে কষ্টকর হয়ে পড়বে। এই জন্যেই ছবির প্রযোজক-পরিচালক সেলিম খানের সঙ্গে আলোচনা করে সমঝোতাপূর্বক আমি ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবি থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছি। তার কাছে প্রশ্ন ছিল তাহলে সেলিম খান কেন ঘোষণা দিচ্ছেন না যে, এই ছবিতে আপনি অভিনয় করছেন না? আপনারা আর কয়েকটি দিন অপেক্ষা করুন। খুব শীঘ্রই ঘোষণা আসছে জানালেন বুবলী।

ঢালিউডের বর্তমান সময়ের আলোচিত জনপ্রিয় নায়িকা বুবলী বর্তমানে শাকিব খানের সঙ্গে ক্যাপ্টেন খান ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন। গেলো ঈদে এই জুটির ‘সুপার হিরো’ এবং ‘চিটাগাইঙ্গা পোয়া এবং নোয়াখাইল্যা মাইয়া’ ছবি দুটি মুক্তি পেয়েছে। দু’টি ছবিতেই দর্শকপ্রিয়তা অর্জনের মধ্য দিয়ে ঢালিউডে নিজের অবস্থানকে অন্যদের চেয়ে আলাদা উচ্চতায় দাঁড় করাতে সক্ষম হয়েছেন বুবলী।

Check Also

ক্ষুদে গানরাজ আবির’র প্রথম ভিডিও ‘চাই তোকে ফিরে’

মিডিয়া ভূবন২৪- ক্ষুদে গানরাজ শিল্পী আবির আহনাফ এর প্রথম মিউজিক ভিডিও ‘চাই তোকে ফিরে’। উল-আজহা …