সানী-মৌসুমীর বিবাহবার্ষিকীর আয়োজন

মিডিয়া ভূবন২৪- দেখতে দেখতে সংসার জীবনের ২৩ বছর পার করলেন তারকা দম্পতি ওমর সানীমৌসুমী। ২ আগস্ট ছিল তাদের বিবাহবার্ষিকী। বিয়ের দুই যুগ পূর্তিতে ৩ আগস্ট রাজধানীর উত্তরায় অবস্থিত তাদের নিজস্ব রেস্তোরাঁ ‘মেরি মন্টানা’তে সানী ও মৌসুমীর বিবাহবার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দাম্পত্য জীবনের ২৪ তম বিবাহবার্ষিকী নিয়ে ৪ আগস্ট প্রিয়.কমের সঙ্গে আলাপ হয় চলচ্চিত্র অভিনেতা ওমর সানীর। আলাপ কালে তিনি বলেন ‘আসলে বিবাহবার্ষিকীর পুরো আয়োজনটা অনেক আগেই আমাদের দুই ছেলে-মেয়ে প্ল্যান করে রেখেছিল। তাই পালন করা হয়েছে। দুপুরবেলা একটু খাবারদাবারের আয়োজন ছিল। এ আয়োজনে পরিবারের একদমই কাছের মানুষদের অংশগ্রহণ ছিল। তাদের মধ্যে এমন অনেকেই ছিলেন, যাদের সঙ্গে প্রায় অনেক বছর ধরে দেখা সাক্ষাৎ হয়নি। আর বিকেলের পর মৌসুমী আর আমার কর্মজীবনের সবচেয়ে কাছের কয়েকজন আমন্ত্রণে এসেছেন। কেউ এসেছেন, আবার অনেকেই আসতে পারেননি রাস্তাঘাটের প্রতিকূল পরিস্থিতি জন্য। সত্যি কথা বলতে নিরাপদ সড়ক আমরা সবাই চাই। তার চেয়ে বড় কথা, একটা নিরাপদ দেশ আমাদের খুবই প্রয়োজন। সাধারণ মানুষের জীবনকে হুমকির মুখে ঠেলে দিয়ে অনেকেই গড়ে তুলছে কালো টাকার পাহাড়। এদিকে অনিরাপদ জীবন-যাপন করতে হচ্ছে আমাদের। আমি আবারও বলতে চাই, আমি একটি নিরাপদ দেশ চাই।

পারিবারিক আয়োজন শেষে সন্ধ্যায় সানী ও মৌসুমীর মেরি মন্টানা রেস্তোরাঁয় এ তারকা দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানতে আসেন চলচ্চিত্র জগতের বেশ কয়েকজন অভিনয়শিল্পী। তাদের মধ্যে রয়েছেন, শাবনূর, সাদিকা পারভিন পপি, মৃদুলা আহমেদ, অমিত হাসান, নাদের চৌধুরীআমিন খানসহ বেশ কয়েজন চলচ্চিত্র অভিনয়শিল্পী।

মেরি মন্টানা রেস্তোরাঁর সন্ধ্যার আয়োজন নিয়ে অভিনেতা নাদের চৌধুরীর সঙ্গে আলাপ হলে তিনি প্রিয়.কমকে বলেন, ‘তাদের (সানী ও মৌসুমী) বিবাহবার্ষিকীর আয়োজনটা ছিল একেবারেই ছোট পরিসরে। বলা যায় অনেকটা ঘরোয়া আঙ্গিকেই আয়োজনটা করা হয়েছে।

১৯৯৩ সালে মুক্তি পাওয়া সাড়াজাগানো ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’-এ অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান মৌসুমী। চলচ্চিত্রে অভিনয় করার সময় অভিনেতা ওমর সানীর সঙ্গে প্রেম হয় এ অভিনেত্রীর। ‘দোলা’, ‘আত্মঅহংকার’, ‘প্রথম প্রেম’ ও ‘গরীবের রানী’সহ বেশ কিছু ছবিতে একসঙ্গে অভিনয় করেন এ জুটি। ১৯৯৫ সালে বিয়ে করেন তারা।

Check Also

ক্ষুদে গানরাজ আবির’র প্রথম ভিডিও ‘চাই তোকে ফিরে’

মিডিয়া ভূবন২৪- ক্ষুদে গানরাজ শিল্পী আবির আহনাফ এর প্রথম মিউজিক ভিডিও ‘চাই তোকে ফিরে’। উল-আজহা …