শাকিবের ‘বারোটা বাজিয়ে দিলেন

‘নাকাব’-এর ঝুলি থেকে ধীরে ধীরে বেরুচ্ছেন শাকিব খান। ঝলক ছড়াচ্ছেন চারিদিকে। গতকাল ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির নতুন গান ‘তখন বাজে বারোটা’। আর গানের কথা থেকে শুরু করে নায়ক-নায়িকার আউটফিট, নাচসহ সব কিছুতেই দেখা গেছে ভিন্নতার ছোঁয়া। গানটি প্রকাশের পর থেকেই অন্তর্জালে মেতে উঠেছেন শাকিব ভক্তরা।

ফেসবুক, ইউটিউব, টুইটারে গানটি নিয়ে যে যার মন্তব্য তুলে ধরছেন। কেউ কেউ সমালোচনাও করছেন। শাকিব ভক্তদের একজন মহিবুল ইসলাম। তিনি তার মন্তব্যে লিখেছেন, ‘বারোটা বাজিয়ে দিলেন শাকিব’।

এ দিকে গত ২৮ জুলাই রাতে ‘নাকাব’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। এতে শাকিবকে নির্মাতা রাজিব কুমার এমনভাবে তুলে ধরেছেন যে, এভাবে শাকিবকে কেউ দেখেনি! চলচ্চিত্র-সংশ্লিষ্টদের কেউ কেউ বিস্ময়ও প্রকাশ করেছেন।
২ মিনিট ২৭ সেকেন্ডের ট্রেলারে অ্যাকশন, থ্রিলার, রোম্যান্স, ট্র্যাজেডি, সাসপেন্সসহ আরও অনেক কিছুই রয়েছে। আর ট্রেলারের শেষের দিকে ভূতরূপী শাকিব দেখা দিয়েছেন দর্শকদের সঙ্গে।

‘নাকাব’ ছবিটি শুটিং চলাকালীন থেকেই সিনেমাপ্রেমীদের বেশ আগ্রহের কেন্দ্রে। কারণ এ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। এরমধ্যে এক শাকিবকে গ্যাংস্টারের ও অন্যজনকে পুলিশের ভূমিকায় দেখা যাবে।

ভারতের কলকাতার প্রথমসারির প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) ছবিটি প্রযোজনা করেছে।

ভৌতিক গল্পের ছবি ‘নাকাব’-এ শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। এরমধ্য দিয়েই এবারই তারা প্রথমবারের মতো জুটি বাঁধলেন।

শাকিব যে কলকাতার বাজারে নিজের শক্ত অবস্থান করে চলছেন তাও ধীরে ধীরে প্রমাণ হচ্ছে তার নানান কর্মকাণ্ডের মধ্য দিয়ে। যার ধারাবাহিকতা তার কাজগুলোর মধ্য দিয়ে প্রকাশ পাচ্ছে। ২৪ আগস্ট কলকাতায় মুক্তি পাবে ছবিটি।

এ দিকে ছবিটির পোস্টার যখন প্রকাশ হয়েছিল তখন অনেকেই অনুমান করেছিলেন ছবিটি অ্যাকশন ঘরানার হবে। আর দুই নায়িকার সঙ্গে কাকে শাকিবের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে, সেই নিয়ে কনফিউশন ছিল অনেকের মধ্যে। তবে ট্রেলারে পুরোপুরি না হলেও সে বিষয়টা অনেকটাই পরিষ্কার হয়েছে।

Check Also

ক্ষুদে গানরাজ আবির’র প্রথম ভিডিও ‘চাই তোকে ফিরে’

মিডিয়া ভূবন২৪- ক্ষুদে গানরাজ শিল্পী আবির আহনাফ এর প্রথম মিউজিক ভিডিও ‘চাই তোকে ফিরে’। উল-আজহা …