চুক্তি হলো ফেরদৌস-পূর্ণিমার ‘গাঙচিল’

 মিডিয়া ভূবন২৪- লম্বা বিরতির পর বড় পর্দার জন্য পুরোপুরি প্রস্তুত হচ্ছেন পূর্ণিমা। আর জুটি বেঁধেছেন ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে। ‘গাঙচিল’ নামের একটি নতুন ছবির জন্য রাজধানী ঢাকার গুলশানের একটি হোটেলে ফেরদৌস ও পূর্ণিমার মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। এ সময় উপস্থিত ছিলেন ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

‘গাঙচিল’ ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর বিরতির ছবির শুটিংয়ে ফিরবেন পূর্ণিমা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মিত হবে। আর এই ছবির প্রযোজক হিসেবে থাকছেন যৌথভাবে নায়ক-নির্মাতা দুজনেই।

নঈম ইমতিয়াজ নেয়ামুল নাটক নির্মাণ করেন। তাঁর প্রথম ছবি ‘এক কাপ চা’। ‘গাঙচিল’ তাঁর দ্বিতীয় ছবি। চুক্তি স্বাক্ষর শেষে নির্মাতা নেয়ামুল জানান, ‘আমার নতুন ছবির গল্প নোয়াখালীর একটি চর ও সেখানকার মানুষের জীবনের নানা গল্প নিয়ে। উপন্যাসটি এরই মধ্যে যাঁরা পড়েছেন, তারা নিশ্চয়ই এ সম্পর্কে জানেন।

নঈম ইমতিয়াজ নেয়ামুল বললেন, ‘ছবিটির গল্পকার আমি চেয়েছি নায়ক-নায়িকা হিসেবে ফেরদৌস ভাই আর পূর্ণিমা কে। কারণ আমি মনে করি চরিত্র দুটির সঙ্গে এ দুজনকে ভালো মানাবে। চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে শেষ পর্যন্ত আমাদের ইচ্ছার প্রতিফলন ঘটল।’

এদিকে পূর্ণিমা বললেন, ‘পাঁচ বছর পর ফিরছি। নায়ক হিসেবে পাচ্ছি আমার বন্ধু ফেরদৌসকে। এটা বেশ মজার বিষয়। “গাঙচিল”-এ আমি এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করব। এরই মধ্যে চরিত্র নিয়ে ভাবনা শুরু করেছি। আগের মতো এবারও সবার ভালোবাসা প্রত্যাশা করছি।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জানানো হয়, ‘গাঙচিল’ ছবিতে ফেরদৌস অভিনয় করবেন সাংবাদিকের চরিত্রে। শুটিং শুরু হবে ডিসেম্বর থেকে। এদিকে ‘গাঙচিল’ ছাড়াও ‘জ্যাম’ নামের আরেকটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ফেরদৌস ও পূর্ণিমা। ‘জ্যাম’ ছবিটি নির্মিত হবে চিত্রনায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি ফিল্মসের ব্যানারে।

Check Also

দেবীর রেকর্ড,স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন চলবে দশটি শো

আসছে ১৯ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘দেবী’ চলচ্চিত্রটি। এরইমধ্যে ছবিটি নিয়ে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে …