শাকিব খানকে নিয়ে কি বললেন মুনমুন

বর্তমানে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। বাংলাদেশ, এমনকি ভারতের অনেক নায়িকা তার সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য অপেক্ষার প্রহর গুণছেন। আর যারা অভিনয় করার সুযোগ পেয়েছেন, তারা নিজেদেরকে গর্বিত ভাবেন। এক সময়কার আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী মুনমুন তাদেরই একজন। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে উপস্থিত হয়ে শাকিবকে নিয়ে মুনমুন বলেন, ‘আই মাস্ট বি প্রাউড অব হিম’।’

কিন্তু কেন? যারা চলচ্চিত্রের খোঁজ-খবর রাখেন তারা অবশ্য বিষয়টা আঁচ করতে পারছেন। কারণ, ক্যারিয়ারের শুরুর দিকে মুনমুনের সঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয় করেন শাকিব খান। উইকিপিডিয়া বলছে, মুনমুন বাংলাদেশের চলচ্চিত্রে অধিকাংশ নায়কের সাথে অভিনয় করেছেন। তবে তার সাথে শাকিব খানের জুটি এক সময় খুব জনপ্রিয় হয়েছিল। শাকিব খানের প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র “বিষে ভরা নাগীন” এ নায়িকা ছিলেন মুনমুন। এরপর এই জুটিকে প্রায় ১৪টি চলচ্চিত্রে দেখা গেছে।

এ প্রসঙ্গে মুনমুন বলেন, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ১৪টি সিনেমায় কাজ করেছি। এগুলোর মধ্যে ‘নাগিন সিরিজি’র তিনটি ছবি ছিল সুপার বাম্পার হিট।

এদিন, শাকিব খানের বর্তমান অবস্থান নিয়ে মুনমুন বলেন, ‘বাংলাদেশের একজন অন্যতম নায়ক শাকিব খান। এদেশের চলচ্চিত্রের ইতিহাসে শত বছর পরেও যদি কোনো তারকার নাম উঠে আসে, তবে শাকিব খানের নামই উঠে আসবে।

Check Also

এবার বিচারকের আসনে তাঁরা পাঁচজন

ওয়াসিম এমদাদ : বাংলাদেশী চলচ্চিত্রে শিল্পী সংগ্রহ কার্যক্রম “নতুন মুখের সন্ধানে-২০১৮” প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। …