আবারও পূর্ণিমার নায়ক শুভ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। তিনি ১১ সেপ্টেম্বর রাতে ‘জ্যাম’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। ছবিটি নির্মাণ করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘প্রথমে ‘জ্যাম’ ছবিটিতে অভিনয় করা নিয়ে আমার মধ্যে খানিকটা সংশয় ছিলো। আমেরিকায় যাওয়ার আগে ছবিটির অর্ধেক গল্প তৈরি ছিল। অর্ধেক গল্প শুনে তো আর অভিনয়ের ব্যাপারে নিশ্চিত হওয়া যায় না। পরে পুরো গল্প শুনে ভালো লাগায় এখন আমি খুবই এক্সসাইটেড এই ছবিটি নিয়ে।’

‘জ্যাম’ ছবিতে বিশেষ দুই চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি ফিল্মস’ থেকে ১০ বছর আগে সর্বশেষ ছবি প্রযোজনা করা হয়েছিল। ‘জ্যাম’ ছবিটি দিয়ে ফের সচল হচ্ছে এ প্রযোজনা প্রতিষ্ঠানটি। গত ২৩ জুলাই ঢাকা ক্লাবে অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ছবিটি নির্মাণের ঘোষণা দেওয়া হয়।

এদিকে, ২ সেপ্টেম্বর আরিফিন শুভ ‘সাপলুডু’ শিরোনামের নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় চিত্রনায়িকা মিম। ছবিটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল।

Check Also

দেবীর রেকর্ড,স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন চলবে দশটি শো

আসছে ১৯ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘দেবী’ চলচ্চিত্রটি। এরইমধ্যে ছবিটি নিয়ে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে …