‘আনন্দ অশ্রু’ সিনেমায় মাহির সঙ্গে প্রথম জয়

গত বছরের শেষে মুক্তি পাওয়া ‘অন্তর জ্বালা’ সিনেমায় ‘দুলাল’ নামের একটি চরিত্রে পাওয়া গেছিল জয়কে। এর আগে এফ আই মানিক পরিচালিত ‘এক জবান’, ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ সিনেমায় অভিনয় করেছেন জয়। মুক্তির অপেক্ষায় আছে ‘ভালোবাসি কত বোঝাবো কেমনে’ ও ‘অবাস্তব ভালোবাসা’ নামের দুইটি সিনেমা। এবার ‘আনন্দ অশ্রু’ সিনেমায় অভিনয় করছেন তিনি। বর্তমানে আশুলিয়াতে এই ছবির শুটিং করছেন জয়। ২১ অক্টোবর পর্যন্ত টানা শুটিং চলবে বলে জানা গেছে।

নতুন সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে জয় বলেন, ‘মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় প্রথমবারের মতো অভিনয় করছি। মাহিয়া মাহির বিপরীতেও প্রথমবারের মতো দেখা যাবে আমাকে। এই ছবিতে একই সঙ্গে রাগি ও রোমান্টিক চরিত্রে পাওয়া যাবে।’

আনন্দ অশ্রু’ ছবিতে জুটি বেঁধেছেন নতুন প্রজন্মের জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এই জুটিকে নিয়ে ছবিটি নির্মাণ করছেন ‘দুই নয়নের আলো’ খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এরই মধ্যে এই সিনেমায় যুক্ত হয়েছেন আরেক শক্তিমান অভিনেতা শহিদুজ্জামান সেলিম। এখানেই শেষ নয়, এবার এই সিনেমার সঙ্গে যুক্ত হলেন নায়ক জয়।

চলতি বছরের ৩ ফেব্রুয়ারি থেকে মানিকগঞ্জে শুরু হয়েছিলো শুটিং। সেখানে একটানা ১৫ দিন কাজ হয়ছে। ঢাকাতেও বেশ কিছু দৃশ্যায়ণ হয়েছে। এরপর ‘জান্নাত’ ছবির মুক্তি ও প্রচারণা উপলক্ষে ছিলো বিরতি। বিরতি কাটিয়ে আবারও শুরু হয়েছে ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং।

প্রসঙ্গত, শিবলী সাদিক পরিচালিত ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিলো ‘আনন্দ অশ্রু’ নামের সিনেমা। সেখানে অভিনয় করেছিলেন সেসময়ের তুমুল জনপ্রিয় জুটি সালমান শাহ ও শাবনূর। এবার একই নামে সাইমন-মাহিকে নিয়ে ছবি নির্মিত হলেও নাম ছাড়া দুটি ছবির অন্য কোনো কিছুতে মিল নেই বলে জানালেন পরিচালক মানিক।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …