স্টার সিনেপ্লেক্স এবার মহাখালীতে

সিনেমাপ্রেমী দর্শকদের জন্য সুসংবাদ নিয়ে এলো ‘স্টার সিনেপ্লেক্স’, রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে চালু হতে যাচ্ছে ‘স্টার সিনেপ্লেক্স’-এর আরেকটি মাল্টিপ্লেক্স সিনেমা হল। বিশেষ করে রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, রামপুরাসহ ঢাকা উত্তরের এই এলাকার দর্শকদের জন্য খবরটা বেশ আনন্দের। অনেক দিন থেকে এই এলাকার দর্শকদের চাহিদা ছিলো তাদের কাছাকাছি জায়গায় স্টার সিনেপ্লেক্সের একটি হল করা হোক। এতে করে তাদের যাতায়াতের সুবিধা হয়। এবার তাদের সেই চাহিদা পুরণ হতে যাচ্ছে।

৩১ অক্টোবর শো-মোশন লিমিটেড এবং এসকেএস টাওয়ার কতৃপক্ষের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এরই সাথে আনুষ্ঠানিকভাবে মাল্টিপ্লেক্স স্থাপনের যাবতীয় প্রস্তুতি শুরু হয়েছে। আগামী বছরের মে মাস নাগাদ মাল্টিপ্লেক্সটি চালু হবে বলে জানান শো-মোশন লিমিটেড (স্টার সিনেপ্লেক্স) -এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। আর্ন্তজাতিক মানসম্পন্ন নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। হলিউডের ছবির পাশাপাশি সুস্থধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এখানে। যার ফলে সিনেমাপ্রেমীদের প্রিয় নাম হয়ে উঠেছে ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট ছয়টি হল রয়েছে এখানে।

এই মাসেই ঢাকার সীমান্ত স্কয়ারে আরেকটি মাল্টিপ্লেক্স চালু হতে যাচ্ছে। এ ছাড়া ২০১৯ সালের মধ্যে ঢাকার উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরো ২০টি হল নির্মাণ এবং ধারাবাহিকভাবে দেশব্যাপী ১০০ টি হল নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান শো-মোশন লিমিটেড- এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।

Check Also

মনোনয়ন পত্র কিনেছেন নায়ক ফারুক

গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করতে চান ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক …