রোদেলাকে নিয়ে উধাও শাকিব খান!

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান সবার চোখ ফাঁকি দিয়ে রোদেলাকে নিয়ে উধাও হয়ে গেছেন। বড়লোক বাবা মায়ের এক মাত্র কন্যা রোদেলা। তাকে দেখে শুনে রাখার দায়িত্ব পালন করে গোটা দশেক দেহরক্ষী। না, সত্য না, এমনটা ঘটেছে শাকিব খান অভিনীত ‘শাহেন শাহ’ সিনেমায়। এতে শাকিবের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন নবাগত রোদেলা।

সম্প্রতি পূবাইলে শুরু হয়েছে ছবিটির দ্বিতীয় লটের শুটিং। যেখানে অংশ নিয়েছেন শাকিব খান ও রোদেলা। শুটিংয়ে দেখা যায় রোদেলাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাড়ির সব মানুষের মুখ থমথমে। এই সময় অপহরণ করা রোদেলাকে নিয়ে সবার সমানে হাজির হয় শাহেন শাহ!

এমনই একের পর এক মজার দৃশ্যের শুটিং করছেন তারা। ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি বললেন, ‘ এটি হবে একটি আধুনিক সিনেমা। এটা পুরোপুরি মৌলিক গল্পের সিনেমা। আর গল্প অনুযায়ী আমরা পরিশ্রম করে যাচ্ছি।’’

ছবির নবাগতা নায়িকা রোদেলা জানালেন, তিনি বেশ প্রশংসাই পেয়েছেন শাকিব খানের কাছ থেকে। পাশাপাশি ঢাকাই কিংয়ের কাছে পরামর্শও মিলছে অভিনয়ের ফাঁকে।

‘শাহেন শাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। এছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, লিটন হাসমি, সাদেক বাচ্চু প্রমুখ।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …