নির্বাচন নিয়ে শাকিব খানের স্ট্যান্টবাজি!

শাকিব খানের এমন ফাঁকা আওয়াজ নিয়ে চারদিকে হৈ চৈ পড়েছে । সংসদ নির্বাচন করবেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। এ খবর বেশকিছু স্বনামধন্য গণমাধ্যমও ফলাও করে প্রকাশ করে। ১০ নভেম্বর সন্ধ্যায় হঠাৎ করেই একটা খবর চাউর হয়ে যায় যে,  তবে মধ্যরাতেই হঠাৎ শোনা গেল শাকিব খান নির্বাচন করছেন না।

এদিকে আজ সকাল থেকে নির্বাচন করা নিয়ে এমন ফাঁকা অাওয়াজের পেছনের কারণ হিসেবে চলচ্চিত্র সংশ্লিষ্ট  অনেকেই মন্তব্য করেছেন গত বৃহস্পতিবার ঘটে যাওয়া সাংবাদিক হেনস্তার খবর ঢাকতেই শনিবার সন্ধ্যায় হঠাৎ করে নতুন খবরের আমদানি করেন শাকিব খান। শাকিব খানের কাছের কিছু সাংবাদিক এ খবরটি গণমাধ্যমেও প্রকাশ করেন। যে সময়ে খবরটি চাউর হয় ঠিক সেই সময়েই শিল্পী সমিতিতে বিচার চেয়ে আবেদন করেছিলেন ভুক্তভোগীরা।  শাকিব খানের এমন স্ট্যান্টবাজি নিয়ে খবর প্রকাশ করেছে বেশকিছু গণমাধ্যমও।

উল্লেখ্য ৮ নভেম্বর, বৃহস্পতিবার এফডিসিতে এই অভিনেতার একটি ছবির শুটিং চলাকালে তার ছবির পরিচালক ও ইউনিটের সঙ্গে চলচ্চিত্র সহকারি পরিচালকদের দ্বন্দ্ব বাধে। এ সময় শাকিব খান নিজেও বিবাদে জড়িয়ে পড়েন। উপস্থিত কয়েকজন সাংবাদিক পেশাগত দায়িত্ব পালনে সেই ঘটনার ছবি ও ভিডিও ধারণ করছিলেন। শাকিব খান হঠৎ করেই সাংবাদিকের উপরে চড়াও হন এবং মুঠোফোন কেড়ে নিয়ে সব ফাইল মুছে দেন।

ভুক্তভুগি দুই সাংবাদিক জিয়া উদ্দিন আলম ও সুদীপ্ত সাইদ খান তাদেরকে হেনস্তা করার অভিযোগ এনে গতকাল শনিবার বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে লিখিত অভিযোগ করেছেন। ৩ সমিতির পক্ষ থেকেই জানানো হয়েছে সাংবাদিকদের লাঞ্ছিতের ঘটনায় সমিতির পক্ষ থেকে যথাযত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …