বাবার ছবি‘রাত্রির যাত্রী’র প্রচারণায় ভাবনা

মঞ্চ ও টিভি নাটকের সফল নাট্যকার ও পরিচালক হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘রাত্রির যাত্রী’। এ ছবি নিয়ে গণমাধ্যম সহ সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্রচারণা চালাচ্ছেন পরিচালক। রাত্রির যাত্রী ছবির বহুমুখী সে প্রচারণায় এবার যুক্ত হলেন হাবিবুল ইসলাম হাবিবের বড় মেয়ে নাটক সিনেমার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

ছবির প্রচারণার অংশ হিসেবে ১৭ নভেম্বর শনিবার আজিমপুর ওয়েস্ট এন্ড হাই স্কুলে অনুষ্ঠিত এক শুভেচ্ছা বিনিময়,আলোচনা ও আনন্দর‍্যালির আয়োজন করা হয়।এতে উপস্থিত ছিলেন ভাবনা। এই অভিনেত্রী বক্তব্যও রাখেন। ভাবনা ইতোপূর্বে এ ছবির মহরতেও উপস্থিত ছিলেন বলে জানান তার বাবা হাবিবুল ইসলাম হাবিব।

ভাবনা টিভি পর্দায় নিয়মিত কাজের পাশাপাশি বড়পর্দায়ও কাজ করেছেন। অনিমেষ আইচের পরিচালনায় ভারতের পরমব্রতের বিপরীতে ‘ভয়ঙ্কর সুন্দর’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।

হাবিবুল ইসলাম হাবিব বলেন, রাত্রির যাত্রীর প্রচারণায় আমার মেয়ে ভাবনা নিজ উদ্যোগেই সামিল হয়েছে। আগামীতে এই ছবির প্রচারণায় সে আরো বড় আঙ্গিকে অংশ নেওয়ার ইচ্ছের কথা বলেছে। আমি তার এমন আগ্রহে শুধু বাবা হিসেবেই নয়, একজন নির্মাতা হিসেবে অনেক খুশি হয়েছি।

উল্লেখ্য, ‘রাত্রির যাত্রী’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন প্রিয়দর্শিনী মৌসুমী। এছাড়া আছেন আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান, মারজুক রাসেল, সম্রাট, অরুণা বিশ্বাস, সালাউদ্দীন লাভলু প্রমুখ। ছবিটি আসন্ন বিজয়ের মাসে ১৪ ডিসেম্বর সারাদেশে মুক্তি পাচ্ছে।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …