হার্টবিটেরএর নতুন ছবিতে ‘মিশন শূন্য’-এ শামীম

Shamim 2ঢাকাই চলচ্চিত্রের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট। এ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হয়েছে ‘আলোমতি প্রেম কুমার’, ‘সোহরাব রুস্তম’, ‘মনে প্রাণে আছো তুমি’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মনের জ্বালা’, ‘ফুল এন্ড ফাইনাল’, ‘খোদার পরে মা’, ‘লাভ ম্যারেজ’ এর মতো ব্যবসাসফল সিনেমা।

এ প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন সিনেমা নির্মাণের নাম ঘোষণা করা হয়। ‘মিশন শূন্য’ নামে এ সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা শামীমুল ইসলাম শামীম।

আজ সোমবার বাংলাদেশ পরিচালক সমিতিতে ‘মিশন শূন্য’ সিনেমার নাম নিবন্ধন করা হয়েছে বলে মিডিয়া ভুবনকে নিশ্চিত করেছেন নির্মাতা শামীম। তবে এতে কে কে অভিনয় করছেন তা এখনই জানাতে নারাজ এই নির্মাতা।

Shamimএ প্রসঙ্গে শামীমুল ইসলাম শামীম মিডিয়া ভুবনকে বলেন, ‘‘গতকাল হার্টবিটের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। হার্টবিট সব সময় বিগবাজেটের সিনেমা প্রযোজনা করে থাকে। এ প্রতিষ্ঠানের সিনেমা নির্মাণ করতে পেরে ভালো লাগছে। ‘মিশন শূন্য’ সিনেমার গল্পও দারুণ। অতীতের মতো এ সিনেমাটিও বিগ বাজেটে নির্মাণ করা হবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

শামীমুল ইসলাম শামীম নির্মাণ করেছেন ‘আমার প্রেম আমার প্রিয়া’ নামে সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন আরজু-পরী। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ‘গোলাপতলীর কাজল’ সিনেমার শুটিং করছেন তিনি। খুব শিগগির ‘চাঁদনী’ সিনেমার শুটিং শুরু করবেন বলেও জানান এই নির্মাতা। কিছুদিন আগে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়।

Check Also

‘এই ভালোবাসার পর আর কিছু দরকার পরে না’- তানিন সুবহা

অরন্য শোয়েব।‘প্রবর্তন স্বেচ্ছাসেবী সংগঠন’নামে একটি অরাজনৈতিক সংগঠন সমাজের পিছিয়ে পড়া ছিন্নমূল শিশুদের নিয়ে সংগঠনটি কাজ …