ফেরারী ফরহাদ এর ‘নোলক’ শাকিব খানের চলচ্চিত্র

Ferari Farhadঅসংখ্য জনপ্রিয় গানের গীতিকার ও জনপ্রিয় নাট্যকার ফেরারী ফরহাদ এবার চলচ্চিত্র কাহিনীকার। ‘নোলক’ শিরোনামের এই ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন নায়িকা ববি। আজ নতুন ছবির মহরত করবেন নায়ক শাকিব খান।

ঢাকার একটি অভিজাত হোটেলে আজ মঙ্গলবার সন্ধ্যায় ছবির মহরত অনুষ্ঠিত হবে। নোলক ছবির কাহীনি, সংলাপ, চিএনাট্য এবং মিউজিক কোঅর্ডিনেট ফেরারী ফরহাদ।

ফেরারী ফরহাদ ‘আজ সন্ধ্যায় আমরা ছবির মহরত অনুষ্ঠান করছি। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শাকিব খান ও নায়িকা ববিসহ ছবির শিল্পী ও কলাকুশলীরা। আগামী কিছুদিনের মধ্যে আমরা ছবির শুটিং শুরু করব।

ফেরারী ফরহাদ আরো বলেন, ‘এর আগেও শাকিব খান নায়িক ববির সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন। আমি দর্শকদের কথা দিচ্ছি একেবারেই ভিন্ন লুকে, নতুন ধরনের চরিত্র নিয়ে পর্দায় হাজির হবেন শাকিব খান। ববিকেও দর্শক আলাদাভাবে পাবে।’Ferari Farhad 2

 যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খানকে যেভাবে উপস্থাপন করা হয় সেরকম দেশের ছবিতে দেখা যায় না। এর কারণ হিসেবে ফেরারী ফরহাদ বলেন, ‘আমরা মনে হয় পরিকল্পনার অভাব রয়েছে। কারণ একটি সিনেমা মানে শুধু শুটিং নয়, শুটিং একটি সিনেমার অংশ মাত্র। আমি মনে করি, পরিপূর্ণ পরিকল্পনা থাকতে হবে চলচ্চিত্রের জন্য। ড্রেস-আপ, গেট-আপ, কথা বলার ধরন, সবই হবে পরিকল্পনা অনুযায়ী। এতে করেই সুন্দর একটি গল্প পর্দায় উঠে আসবে।

 

 

Check Also

shabnur-gg

শুভ জন্মদিন শাবনুর

শাবনূর বড়পর্দায় কাজ এখন না করলেও ভক্তদের নিকট শাবনূর মানেই যেন সমৃদ্ধ এক তারকা। যে …