সময় চান অপু বিশ্বাস

Untitled-1-copy-3সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিক ভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপার গুলো পর্যবেক্ষণ করছি। খুব শীঘ্রই আপনাদের সাথে যোগাযোগ করবো।কথা গুলো বলছিলেন নায়িকা অপু বিশ্বাস।

গতকাল দুপুরের পর শাকিব-অপু’র ডিভোর্সের কথা শোনা যায়। শেষ পর্যন্ততা সত্যি হয়।আর এরপর থেকেই অপুর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও টা সম্ভব হয়নি। অবশেষে নিরবতা ভেঙ্গে অপু বিশ্বাস তার ফেসবুক ভেরিফাইড পেইজে সাংবাদিকদের উদ্দেশ্য করে একটি পোস্ট দেন।

সেখানে তিনি লিখেন,   “প্রিয় সাংবাদিক ভাই ও বন্ধুগণ’’,

আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে ছিলেন, আমার ভালো সময়/খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি। আমি আপনাদের কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি। সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিক ভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপার গুলো পর্যবেক্ষণ করছি। খুব শীঘ্রই আপনাদের সাথে যোগাযোগ করবো।

vyDKip_1512476320

যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনিত অনুরোধ প্লিজ আমাকে একটু সময় দিন, খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো।..

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর আইনজীবীর মাধ্যমে তিনি এই নোটিশ পাঠান। সোমবার সেটি হাতে পেয়েছেন অপু বিশ্বাস। শাকিব খানের আইনজীবী সিরাজুল ইসলাম বলেছেন, অপু বিশ্বাসকে ডিভোর্সের দুটি কারণ দেখিয়েছেন শাকিব খান।

 

Check Also

shabnur-gg

শুভ জন্মদিন শাবনুর

শাবনূর বড়পর্দায় কাজ এখন না করলেও ভক্তদের নিকট শাবনূর মানেই যেন সমৃদ্ধ এক তারকা। যে …