শাকিব-অপু তারা আবারও নায়ক নায়িকা!

জেড আলম । চিত্রনায়ক শাকিব খান-অপু ব্শ্বিাস  আবারও তারা নায়ক নায়িকা । তবে এতোদিন তারা স্বামী-স্ত্রী হিসেবে কাজ করলেও আবারও তারা নায়ক নায়িকা। তব মজার বিষয় হলো তাদের কে এক সাথে কোন ছবিতে আর দেখা যাবে না। ঢাকা উত্তর সিটি করপোরেশন কর্তৃপক্ষ তাদের সমঝোতা করিয়ে দিতে নিয়মানুযায়ী তিনটি শুনানির আয়োজন করেছিল। যার শেষটি হওয়ার কথা ছিল আজ ১২ মার্চ। কিন্তু শাকিব কোনোটাতেই অংশ নেননি। অপু বিশ্বাস প্রথমটি এসেছিলেন। কিন্তু সমঝোতার পথ বন্ধ হয়ে গেছে বুঝে বিচ্ছেদ মেনে নেন। ডিএনসিসির মতে, আজ সোমবারই বিচ্ছেদ হয়ে গেছে শাকিব-অপুর।শাকিব খান-অপু ব্শ্বিাস আর স্বামী-স্ত্রী নন তারা।

ঢালিউডের দর্শকনন্দিত জুটি শাকিব-অপুর দেখা হয় ২০০৬ সালে এফ আই মানিকের ‘কোটি টাকার কাবিন’ ছবির সেটে। ২০০৮ সালের ১৭ এপ্রিল সোহানুর রহমান সোহানের ‘কথা দাও সাথী হবে’ ছবিতে কাজ করার সময় অপুকে বিয়ের প্রস্তাব দেন শাকিব। ১৮ এপ্রিল শুক্রবার বিয়ে হয় তাদের। অপু বিশ্বাস থেকে হয়ে যান অপু ইসলাম খান।

কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর জুটির একমাত্র সন্তান আবরাম খান জয়ের। দীর্ঘ সময় ধরে বিয়ে-সংসার-সন্তানের বিষয়গুলো লুকিয়ে রেখেছিলেন তারা। ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তান নিয়ে জনসমক্ষে আসেন অপু। বিষয়টি ভালোভাবে নেননি শাকিব। একই বছরের ২২ নভেম্বর শাকিব তালাকের চিঠি পাঠান অপুকে।

Check Also

এবার বিচারকের আসনে তাঁরা পাঁচজন

ওয়াসিম এমদাদ : বাংলাদেশী চলচ্চিত্রে শিল্পী সংগ্রহ কার্যক্রম “নতুন মুখের সন্ধানে-২০১৮” প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। …