বিজলী নামে ববি’র ফেসবুক ভেরিফায়েড

জিয়াউদ্দিন আলম । ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় নায়িকা ববি হক’র অরো একটি সুখবর । বিশ্বব্যাপী জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বীকৃতি পেলেন ঢাকাই ছবির জনপ্রিয় এ নায়িকা। https://www.facebook.com/IMBobbyHaque/  অফিশিয়াল পেজ ভেরিফায়েড হওয়ায় বেশ উচ্ছ্বসিত ববি  জানান, ‘এত অল্প সময়ের মধ্যে দর্শকরা আমাকে এত আপন করে নিয়েছেন আর ভালোবাসা দিয়েছেন, আমি সত্যি অভিভূত। এ জন্য তাদের কাছে আমি কৃতজ্ঞ। আশা করি তারা সব সময় এভাবেই আমাকে ভালোবাসবেন।

গত শনিবার সকালে তার অফিশিয়াল ফ্যানপেজটি ভেরিফায়েড হয়েছে। এখন ববি’র অফিশিয়াল পেজে তার নামের পাশে নীল টিক চিহ্নটি দেখা যাচ্ছে। ববি’র অফিশিয়াল পেজটিতে বর্তমানে অনুসারী রয়েছে ২০ হাজারেরও বেশি। পেজের মাধ্যমে ববি তার ভক্তদের সঙ্গে নিয়মিত সংযুক্ত থাকেন এবং কাজের প্রয়োজনীয় আপডেট জানান।

ইফতেখার চৌধুরীর নির্মিত ‘বিজলী’  ‘সিনেমাটি যাতে ১৩ এপ্রিল মুক্তি দেওয়া না হয়, সেজন্য বিভিন্নভাবে বাধার সম্মুখীন হচ্ছেন ববি । বিজলিতে সব সময় শুভ শক্তির জয় হয় অশুভ শক্তির পরাজয় হয়- চলচ্চিত্রে সুপার হিরোইন বিজলীর সংলাপ এটি। রোববার  প্রকাশ হয়েছে ‘বিজলী’ ছবিটির অফিসিয়াল ট্রেলার। সুপার হিরোইন সম্পর্কে পুরা ধারণা দেওয়া হয়েছে এতে। তিন মিনিট নয় সেকেন্ডের এই ট্রেইলারে উঠে এসেছে বিজলীর ক্ষমতাধর হয়ে ওঠার গল্প।

এর আগে ছবিটির টিজারে গল্পের খানিকটা ধারনা দেওয়া হয়েছিল। এবার ট্রেলারে জানা গেল, বিজলী হয়ে ওঠার গল্প। ‘বিজলী’ হতে যাচ্ছে দেশের প্রথম সুপার হিরো ধাঁচের চলচ্চিত্র। যেখানে নাম ভূমিকায় অভিনয় করেছন অভিনেত্রী ববি। সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। এখানে তার নায়ক ওপার বাংলার রণবীর। এরইমধ্যে ছবিটির গানও ইউটিউবে প্রকাশ হয়েছে। সেগুলো বেশ প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে।

অভিনেত্রী হিসেবে অনেক আগেই দর্শক মাতিয়েছেন চিত্রনায়িকা ববি। এবার তিনি হাজির হতে যাচ্ছেন প্রযোজক হিসেবেও। আসছে ১৩ এপ্রিল সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ববি প্রযোজিত প্রথম ছবি ‘বিজলী’। ইফতেখার চৌধুরী পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে প্রায় শতাধিক সিনেমা হলে।

ছবিটি পরিবেশনা করছে ববির প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস। ছবিটির নিবেদনে সঙ্গী হচ্ছে দেশের জনপ্রিয় শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের পণ্য বিজলী ক্যাবলস। ববির ‘বিজলী’র প্রচার ও প্রসারে কাজ করবে প্রতিষ্ঠানটি।

‘বিজলী’ ছবিতে ববি-রণবীর ছাড়াও অভিনয় করেছেন নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও কলকাতার শতাব্দী রায়। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, আহমেদ রুবেল ও শিমুল খান। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

ট্রেলারের লিংক :

Check Also

কোনাল-শানের ‘তুমি নেই বলে’

মিডিয়া ভূবন২৪ : সোমনূর মনির কোনাল। ২০০৯ সালে একটি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় সেরা কণ্ঠ নির্বাচিত হয়ে …