Home / বড় পর্দা / অমৃতা’র রোমিও রংবাজ’ শিমুল খান

অমৃতা’র রোমিও রংবাজ’ শিমুল খান

মিডিয়া ভূবন২৪– নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ‘রুদ্র-দ্যা গ্যাংস্টার’খ্যাত পরিচালক সায়েম জাফর ইমামী। তার দ্বিতীয় সিনেমার নাম ‘রোমিও রংবাজ’। এতে অভিনয় করতে যাচ্ছেন অভিনেতা শিমুল খান, চিত্রনায়িকা অমৃতা খান ও নবাগত সালমান রাহগীর। শনিবার (২৬ জানুয়ারি) সিনেমাটির সঙ্গে তারা চুক্তিবদ্ধ হয়েছেন।

এ প্রসঙ্গে শিমুল খান বলেন, খুব সুন্দর ও হৃদয়স্পর্শী প্রেমের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে। সাধারণত পর্দায় আমি নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও, নতুন সিনেমাতে একটা চমক নিয়ে আসছে। দর্শক আমাকে আগে যেমন চরিত্র দেখেছেন, এতে তার চেয়ে ভিন্ন রূপে পাবেন।

অমৃতা খান বলেন, ‘রোমিও রংবাজ’ সিনেমায় আমি সিলেটের এক ধার্মিক মুসলিম পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। যে মেয়েটি সবসময় পর্দা করে এবং তাকে পরিবারের নানা নিয়ম মেনে চলতে হয়। তবে একটা সময় সে নিজেকে অন্য রূপে আবিষ্কার করে। এ ধরনের চরিত্রে আগে অভিনয় করিনি। তবে ভালো কিছুর প্রত্যাশা করছি।

জানা যায়, ১ ফেব্রুয়ারি থেকে রোমান্টিক-অ্যাকশন গল্পের সিনেমাটির শুটিং শুরু হবে। প্রথম দিকে টানা দুই সপ্তাহের শুটিং হবে সিলেটের মৌলভীবাজার, জুরী এবং শ্রীমঙ্গলে। চলতি বছর মে মাসেই প্রেক্ষাগৃহে ‘রোমিও রংবাজ’ মুক্তি পাবার কথা রয়েছে।

Check Also

বিদায় জানানোর সময়ও নেই তাদের

মিডিয়া ভূবন২৪- না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ। গত …