ওমর সানীর জন্মদিনে তারার মেলা (ভিডিও)

মিডিয়া ভূবন২৪ : গত রবিবার ছিল চিত্রনায়ক ওমর সানীর ৫১তম জন্মদিন। আর এবারের জন্মদিনে ঘরোয়া একটি আয়োজনে চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাতে উত্তরার মেরী মন্টানা রেস্তরাঁয় হাজির হন চলচ্চিত্রের বেশকিছু তারকাশিল্পী। রোববার সন্ধ্যায় অনুষ্ঠানে এদের মধ্যে উপস্থিত ছিলেন সুচন্দা, ববিতা, চম্পা, ইলিয়াস কাঞ্চন, ড্যানিরাজ, শাবনূর, সাহারা, নাঈম, শাবনাজ, অরুণা বিশ্বাস, আমিন খান, বাপ্পারাজ, সম্রাট, অধরা খান, বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, বিশিষ্ট আলোকচিত্রী চঞ্চল মাহমুদ ও তার স্ত্রী রায়না মাহমুদ, সাবেক সাংসদ রাশেদুজ্জামান মিল্লাত, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, সিইও আলিমুল্লাহ খোকন, অভিনেতা ও পরিচালক নাদের চৌধুরী, প্রযোজক রমিজ উদ্দিন,
পরিচালক মুশফিকুর রহমান গুলজার, সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী ও গীতিকার কবির বকুল, আঁখি আলমগীর, প্রতীক হাসান, লুইপা, অমিত হাসান ও তার স্ত্রী লাবনীসহ আরো অনেকে। ওমর সানীর জন্মদিনে বিশাল আকৃতির একটি কেক উপহার দেন ভূঞা গ্রুপের চেয়ারম্যান মিনহাজুর রহমান রাজু ভূঞা। অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থিত সকলের অনুরোধে গান গেয়েও শোনান ওমর সানী, মৌসুমী ও শাবনূর। এরপর কণ্ঠশিল্পী প্রতীক হাসান ও লুইপা বাংলা চলচ্চিত্রের বেশকিছু জনপ্রিয় গান গেয়ে শোনান।

অনুষ্ঠানে ওমর সানী বলেন, আমি খুবই সাধারণ একজন মানুষ। আপনারা যে আমার জন্মদিনের অনুষ্ঠানে এসে আমাকে উইশ করেছেন এজন্য আমি অনেক কৃতজ্ঞ। আপনারা আমার জন্য দোয়া করবেন। অনুষ্ঠানে প্রত্যেকের সঙ্গে কুশল বিনিময় করেন চিত্রনায়িকা মৌসুমী ও তার ছেলে ফারদিন।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …