শাকিব খানের ‘প্রিয়তমা’র বাজেট ৪ কোটি টাকা

মিডিয়া ভূবন২৪ : বাংলাদেশের অভিনেতা শাকিব খান প্রযোজিত ছবি ‘প্রিয়তমা’ র শ্যুটিং কবে শুরু হবে তা নিয়ে অনেক দিন ধরেই প্রশ্ন ছিল। শাকিব-বুবলি অভিনীত এই ছবি নিয়ে বেশ উচ্ছসিত বাংলাদেশের চলচ্চিত্র মহল।

এর আগে, বুবলী জানিয়েছিলেন তিনি শাকিবের দেশে ফেরার অপেক্ষা করছেন। কারণ তাহলেই শুরু হবে ছবির কাজ। আর এসব নিয়ে এবার মুখ খুললেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান।

এতদিন কলকাতার ছবির জন্য শ্যুটিং -এ ব্যস্ত ছিলেন শাকিব। এবার দেশে ফিরেই তাঁর প্রযোজিত ছবি নিয়ে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন শাকিব। শাকিব জানান, ‘প্রিয়তমা’র শুটিং শুরু হচ্ছে ১ অক্টোবর। মুক্তি পাবে আগামী বছর ভ্যালেন্টাইন্স ডেতে। অর্থাৎ শাকিব-বুবলি অভিনীত এই ছবি মুক্তি পাবে ২০১৯ ফেব্রুয়ারিতে।

শকিব জানান ,’ছবির গল্প ও চিত্রনাট্য প্রস্তুত। শুটিংয়ের স্থানও নির্বাচিত করা হয়ে গেছে। আশা করছি, ১ অক্টোবর থেকে শুটিং শুরু করতে পারব। ‘

স্বভাবতই সকলের মনে প্রশ্ন উঠছে ছবির বাজেট নিয়ে। শাকিব জানিয়েছেন , ছবির বাজেট ৪ কোটি টাকা। আপাতত ছবি নিয়ে তিনি কীভাবে এগোবেন, কী কী করবেন ,কোন পথে হবে ছবির বাণিজ্যকরণ, এই সমস্ত দিক নিয়ে চিন্তায় আছেন। ছবির শ্যুটিং, হায়দরাবাদের রামোজি ফিল্মসিটিতে হবে।

বাকি কিছুটা অংশের শ্যুটিং হবে লাদাখে। এছাড়াও বাংলাদেশের শুটিং হবে ঢাকা, চট্টগ্রামের মহেশখালী, কক্সবাজার।

Check Also

আবারও ইতিহাস করলো অপরাধী’গানের ২৫ দিনে দুই কোটি!

জিয়া উদ্দিন আলম –  ইতিহাস করলো বাংলাদেশের নবাগত শিল্পি আরমান আলিফ একটি গান ‘অপরাধী’। ২৫ দিনে দুই …