Home / বড় পর্দা / চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনের নাচের মহড়ায়

চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনের নাচের মহড়ায়

প্রতিবছরই বার্ষিক বনভোজনের আয়োজন করে থাকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এবারেও বসবে সিনেমার তারকাদের মিলনমেলা। আগামী ৩০ জানুয়ারি গাজীপুরের কালীগঞ্জে একটি রিসোর্টে অনুষ্ঠিত হবে এ বনভোজন।

প্রতিবারের মতো এবারে বনভোজনে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হচ্ছে। এতে অংশ নেবেন চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা। এছাড়া দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীরাও গাইবেন গান।

এরই মধ্যে শুরু হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রস্তুতি। গত শনিবার থেকে বিএফডিসিতে শিল্পীরা নাচের মহড়া করছেন। এসব গানের কোরিগ্রাফি করছেন দেশের খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল।

প্রতিদিন সন্ধ্যার পর থেকে বিএফডিসির মান্না কমপ্লেক্সে চলছে নাচের মহড়া। এ বছর ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় গানগুলোতে পারফর্ম করবেন শিল্পীরা। নাচের মহড়ায় অংশ নিচ্ছেন জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম, সানজু জন, অভি, সাইফ খান, আচঁল আঁখি, জলি, বিপাশা কবির, নীড়, দিপালী, অমৃতা, বিন্দুয়াসহ এ প্রজন্মের নায়ক-নায়িকারা।

এ প্রসঙ্গে মাসুম বাবুল বলেন, ‘আগামী ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বনভোজন। শিল্পীরা যার যার শিডিউল মতো এসে নাচের অনুশীলন করছেন। আশা করছি, সবাই যার যার অবস্থান থেকে ভালো পারফর্ম করবেন।’

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘এবারে একঝাঁক তরুণ ও নবীন নায়ক-নায়িকারা পারফর্ম করবেন। তাদের আগ্রহ দেখে খুব ভালো লাগছে। আশা করছি সবাই মিলেমিশে খুব ভালো সময় কাটবে বনভোজনে।

Check Also

শ্রাবন্তী সুপার-ডুপার হিট বলছেন‘যদি একদিন’

মিডিয়া ভুবন২৪- ‘সিনেমা শেষ হওয়ার পর যখন দর্শকদের তুমুল করতালি শুনলাম, তখনই বুঝলাম যদি একদিন …