সাইমন-মাহী’র ‘জান্নাত’এর টিজার ইউটিউবে (ভিডিও)

জিয়া আলম –চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ও সাইমন সাদিক-মাহিয়া মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমার শুটিং শেষ হয়েছে অনেক আগেই। আজ প্রকাশিত হয়েছে ‘জান্নাত’ সিনেমার টিজার। বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় এই টিজার।

দুই মিনিট ২ সেকেন্ড ব্যাপ্তিকালের এই টিজারে সমসাময়িক প্রসঙ্গ উঠে আসায় অধিকাংশ চলচ্চিত্রপ্রেমী প্রশংসা করেছেন টিজারের। পরিচালক সূত্রে জানা যায় ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৭ জুলাই। গত ২৩ মার্চ বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘জান্নাত’ ছবিটি।

‘জান্নাত’ নিয়ে নায়ক সাইমন বলেন,জান্নাত ছবির বিষয়ে বলতে গেলে এককথায় বলা যায় ‘সন্ত্রাসবিরোধী’ ছবি। ইফতেখার চরিত্রটি একটি সন্ত্রাসবিরোধী চরিত্র। আমি সব সময় একই চরিত্রে অভিনয় করতে চাই না। নিজেকে ভেঙে বিভিন্ন চরিত্রে ফুটিয়ে তুলতে চাই। আমার মনে হয় একজন অভিনেতার জন্য এটা একটা বড় প্রচেষ্টা। তারই অংশ হিসেবে আমাকে দেখা যাবে ইফতেখার চরিত্রে।

‘জান্নাত’ ছবির প্রধান দুটি চরিত্রে আছেন মাহি ও সাইমন। এছাড়াও আছেন আলীরাজ, মিশা সওদাগর, শিমুল খান। এটি প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া।

প্রসঙ্গত, চিত্রনায়ক সাইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমানে একই পরিচালকের নতুন সিনেমা ‘আনন্দ অশ্রু’তে কাজ করছেন।  এই ছবির কাহিনিও তৈরি করছেন সুদীপ্ত সাইদ খান। চিত্রনাট্য ও  সংলাপ লিখেছেন আসাদ জামান।

Check Also

পূর্ণিমা’র অতিথি কুমার বিশ্বজিৎ ও হাবিব

বর্তমানে প্রচারিত দেশের জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। …