ইফতেখার চৌধুরীর ‘পিকনিক’-এ সঙ্গী হচ্ছেন আরিফিন শুভ

মিডিয়া ভূবন২৪-  জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত প্রায় সকল সিনেমায় কোন না কোন চমক রাখার চেষ্টা করেন। এবার এ প্রতিষ্ঠান থেকে নির্মাণ করা হচ্ছে ‘পিকনিক’। চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী পরিচিালিত এই সিনেমায় নায়ক-নায়িকা কে থাকছেন তা নিয়ে চমক রেখে দিয়েছে এই প্রযোজনা প্রতিষ্ঠান। তবে অনেকেই ধারণা করছেন এই সিনেমায় নায়িকা থাকছেন ইয়ামিন হক ববি। তবে নায়ক কে হচ্ছেন তা এখনও অজানা।
তবে একটি বিশ্বস্ত সূত্রে জানা যায় ‘পিকনিক’ সিনেমায় ববির বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ। সূত্রটি আরো জানান ঈদের পরই আমেরিকায় এর দৃশ্যায়নের কাজ শুরু করা হবে। এখন এর শুটিংয়ের পূর্ব প্রস্তুতি চলছে।
এর আগে ‘পিকনিক’ সিনেমার পুরো শুটিং যুক্তরাষ্ট্রে হবে বলে ঘোষণা দিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। এ সিনেমা প্রসঙ্গে নির্মাতা ইফতেখার চৌধুরী মিডিয়া ভূবন কে বলেন, ‘‘পিকনিক’ সিনেমাটি নির্মাণের ঘোষণা অনেক আগেই দিয়েছি। কিন্তু তখন প্রযোজনা কে করবে ঠিক ছিল না।আজিজ ভাই সিনেমাটি প্রযোজনা করতে এগিয়ে এসেছেন। আমার উপর আস্থা রেখে বিনিয়োগ করছেন, এজন্য আজিজ ভাইয়ের প্রতি কৃতজ্ঞ। ‘‘পিকনিক’ সিনেমাটির শুটিং যুক্তরাষ্ট্রে করব। বাংলাদেশে এর কোনো শুটিং হবে না।
ইফতেখার চৌধুরী ‘খোঁজ দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গণে পা রাখেন।এরপর জাজ মাল্টিমিডিয়ার ‘অগ্নি’, ‘অগ্নি-টু’ নির্মাণ করেন।অ্যাকশন ঘরানার এই সিনেমা দুটি দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করে। এছাড়া তিনি ‘দেহরক্ষী’, ‘অ্যাকশন জেসমিন’, ‘ওয়ান ওয়ে’ সিনেমা নির্মাণ করেন।

Check Also

বোনের সঙ্গে গাইলেন ইমরানের নতুন গান

এ সময়ের শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। প্রতিবারই নতুন নতুন গান নিয়ে …