বেঙ্গল ইয়ুথ অ্যাওয়ার্ড পেলেন শাকিবা

মিডিয়া ভূবন২৪- : কলকাতায় বেঙ্গল ইয়ুথ অ্যাওয়ার্ড পেলেন শাকিবা। সম্প্রতি কলকাতার জিডি বিরলার সভাঘরে ভারতের কলকাতা ভিত্তিক ষষ্ঠ ‘বেঙ্গল ইয়ুথ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান আয়োজন করা হয়। শনিবার সন্ধ্যায় এই আসরে বাংলা চলচ্চিত্রে অভিনয়ের জন্য ‘সেরা অভিনেত্রী ও ইয়ুথ আইকন’ অ্যাওয়ার্ড পান বাংলাদেশের চিত্রনায়িকা শাকিবা বিনতে আলী।

গেলো ৬ বছর ধরে অনুষ্ঠিত হয়ে আসছে এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি। কলকাতার জিডি বিরলার সভাঘরে এবার বসলো এ অনুষ্ঠানের ষষ্ঠ আসর। এ আসরে বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিদেরকে তাদের কৃতিত্বের জন্য সম্মাননা প্রদান করা হয়। সেই সাথে চলচ্চিত্র, সংগীতাঙ্গনে কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন যারা তাদেরকে সম্মানিত করা হয়।

কলকাতায় বেঙ্গল ইয়ুথ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়ায় বেশ উচ্ছসিত শাকিবা বলেন, ‘আমার দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারে এই প্রথম কলকাতা থেকে অ্যাওয়ার্ড পেলাম। ‘সেরা অভিনেত্রী ও ইয়ুথ আইকন’ হিসেবে সম্মাননা পাওয়ার আনন্দটা সত্যিই বর্ণনাতীত। আমি অনেক আনন্দিত। এই অনুষ্ঠানের আয়োজকদের প্রতি আমি কৃতজ্ঞ এবং যারা আমাকে আজকের শাকিবা হিসেবে তৈরি করেছে তাদের প্রতি অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা।

Check Also

আসছে ঈদে ‘ক্যাপ্টেন খান’ শাকিব

রোববার রাতে প্রকাশ হলো শাকিব খান অভিনীত নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’-এর প্রথম পোস্টার। পোস্টারে চমক দেখিয়েছেন শাকিব …