সুতো কাঁটা ঘুড়ি”র ২৪ ঘন্টায় ৫ লক্ষ বেশি ভিউ

মিডিয়া ভূবন২৪- : গতকাল প্রকাশিত হলো ‘পোড়ামন ২’ সিনেমার নতুন আরো একটি গান। ২৪ ঘন্টার আগেই “সুতো কাঁটা ঘুড়ি” ৫ লক্ষ বারের বেশী দেখা হয়ে গেল ‘পোড়ামন ২’ নতুন গান। আসছে ঈদে মুক্তি পাবে সিনেমাটি। এর আগে প্রকাশ হয়েছে কয়েটি গান। প্রশংসাও পেয়েছে দর্শক শ্রোতাদের। সেই ধারাবাহিকতায় এবার প্রকাশ হলো ‘সুতোকাটা ঘুড়ি’ শিরোনামের গানটি। শনিবার জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এটি।

‘তুই চুল করে দে এলো মেলো, ভেঙে দে না চুরি, তোরই প্রেমে এখন আমি, সুতো কাটা ঘুড়ি’- এমনই ভালোবাসার কথা মালা গেঁথেছেন গাজী মাজহারুল আনোয়ার। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ সেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন আকাশ ও নদী।

দেখা যাচ্ছে গানের সঙ্গে রোমান্সে মেতেছেন সিয়াম ও পূজা। গ্রামের পথে একটি বাসের ছাদে দৌড় দিয়ে উঠে পড়ে তারা। এরপরই মিষ্টি গানের সুরে ভাসতে থাকে পায়রার মতো। সবুজ প্রকৃতির মধ্যে হারিয়ে যায় দুটি প্রাণ।

এরই মধ্যে পোড়ামন-২ ছবির ‘হিরো নাম্বার ওয়ান’ গানটি প্রকাশ হয়। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। পরে ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কেউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথায় ‘পোড়ামন-২’ দ্বিতীয় গানটি প্রকাশ হয়। এই গানটিও পছন্দ করেছেন দর্শক শ্রোতারা।

Check Also

এবার বিচারকের আসনে তাঁরা পাঁচজন

ওয়াসিম এমদাদ : বাংলাদেশী চলচ্চিত্রে শিল্পী সংগ্রহ কার্যক্রম “নতুন মুখের সন্ধানে-২০১৮” প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। …