হাসপাতালে নির্মাতা শাহীন সুমন

আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা শাহীন সুমন। বুধবার সকাল থেকে সোহাগ পল্লীতে ‘মাতাল’ সিনেমার শুটিং করছিলেন তিনি। শুটিং চলাকালীন সময়ে হঠাৎ পা ফসকে মাটিতে পড়ে যান। অবস্থা বেগতিক হলে তাকে সেখানকার একটা হাসপাতালে ভর্তি করা হয়। গণমাধ্যমকে এমনটিই জানিয়েছেন এই সিনেমার সহকারী নির্মাতা রাইসুল রনি।

রনি বলেন, ‘আমরা শুটিং করছিলাম। হঠাৎ করেই পা ফসকে পড়ে যার শাহীন ভাই। কোমরে প্রচণ্ড আঘাত পান তিনি। এরপর নায়ক সাইমন ভাই ও নৃত্য পরিচালক সাইফ খান কালু দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। শুটিং প্যাকাপ করা হয়। তার চিকিৎসা চলছে। সবাই দোয়া করবেন যেনো তাড়াতাড়ি সুস্থ হয়ে যান শাহীন সুমন ভাই।

জানা গেছে,‘মাতাল’ সিনেমার শুটিং প্রায় শেষ। অল্প কিছু শুটিং বাকি আছে। সেই দৃশ্যগুলোর শুটিং করছিলেন নির্মাতা।

‘মাতাল’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সাইমন সাদিক, অধরা, শিপন মিত্র, অরিন। এছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর, জয়, রাজসহ অনেকে। নৃত্য পরিচালনা করছেন সাইফ খান কালু, হাবিব ও নুহরাজ।

সামনে শাকিবকে নিয়ে ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ নামে নতুন একটি সিনেমার শুটিংও শুরু করার কথা শাহীন সুমনের। ২০১৫ সালে শাকিব খান-অপু বিশ্বাসকে নিয়ে সর্বশেষ ‘লাভ ম্যারেজ’ সিনেমাটি নির্মাণ করেন শাহীন সুমন। মুক্তির পর এ সিনেমাটিও হিট সিনেমার তালিকায় স্থান করে নেয়। তার নির্মিত উল্লেখযোগ্য সিনেমা হলো ‘রাস্তার ছেলে’, ‘মন যেখানে হৃদয় সেখানে’, ‘গডফাদার’, ‘তুমি আমার প্রেম’, ‘সমাধি’, ‘সন্তান’, ‘আমার অহংকার’, ‘অন্যরকম ভালোবাসা’ প্রভৃতি।

Check Also

জমকালো আয়োজনে ৩৬ বছর বরণ মহাকাল নাট্য সম্প্রদায় এর !

অরণ্য শোয়েব | মহাকাল নাট্য সম্প্রদায় অতি পরিচিত একটি নাম সাংস্কৃতিক অঙ্গনের | বছর কাটতে …