নতুনরূপে আসছেন আরিফিন শুভ

চিত্রনায়ক আরিফিন শুভ এখন পর্যন্ত যতোগুলো চলচ্চিত্রে অভিনয় করেছেন, সবগুলোতেই তিনি চেষ্টা করেছেন তার গেটআপে ভিন্নতা আনতে। ‘জাগো’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘অগ্নি’, ‘কিস্তিমাত’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘তারকাঁটা’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘অস্তিত্ব’, ‘মুসাফির’, ‘নিয়তিসহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

shuboকয়েকদিন আগে নিজের অভিনীত ‘মৃত্যুপুরী’ চলচ্চিত্রের ডাবিংয়ের কাজে অস্ট্রেলিয়া গিয়েছিলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, জায়েদ রেজওয়ানের পরিচালনায় এ চলচ্চিত্রটি দর্শকরা উপভোগ করবেন বলে আশা করছি।

এদিকে, জাজ ও এসকে মুভিজের প্রযোজনায় ‘প্রেমী ও প্রেমী’ নামে একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন শুভ। এতে তার বিপরীতে প্রথমবার দর্শক নুসরাত ফারিয়াকে দেখতে পাবেন। এটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু।

শুভ বলেন, বান্দরবান, ঢাকাসহ বেশকিছু জায়গায় এর দৃশ্যধারণের কাজ হয়েছে। কিছুদিন আগে এ ছবির টাইটেল গান জাজের অফিসিয়াল পেইজে প্রকাশ পায়। কয়েকদিনে পাঁচ লাখের মতো দর্শক গানটি দেখেছে। গানটির খুব ভালো সাড়া পাচ্ছি। আশা করি, এ ছবিটিও দর্শক বেশ উপভোগ করবেন।

shuvo-nusrat২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ চলচ্চিত্রের মাধ্যমে রূপালী পর্দায় অভিষেক হয় শুভর। কয়েক বছর বিরতির পর ২০১৩ সালে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ ছবিতে খল চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা পান তিনি।

সামনেই ‘প্রেমী ও প্রেমী’, ‘ঢাকা অ্যাটাক’ ও ‘ভালো থেকো’ ছবিগুলো নিয়ে দর্শকের সামনে ভিন্ন আঙ্গিকে হাজির হবেন শুভ। চলচ্চিত্রের প্রতি রয়েছে তার গভীর প্রেম। সবশেষে শুভ বলেন, চলচ্চিত্রে ভালো কিছু সামনে হবে বলেই পরিশ্রম করছি। নিয়মিত কাজ করে যাচ্ছি। আমার অভিনীত ছবিগুলোর গল্প ভালো লেগেছে বলেই কাজগুলো করেছি। দেশের চলচ্চিত্র একটা সময় ঘুরে দাঁড়াবে। এই বিশ্বাস আছে বলেই এখনও এখানে পড়ে আছি। এখনও অনেক কিছু করা বাকি রয়েছে। আশা করি, সামনে ভালো কিছুই হবে।

Check Also

ক্ষুদে গানরাজ আবির’র প্রথম ভিডিও ‘চাই তোকে ফিরে’

মিডিয়া ভূবন২৪- ক্ষুদে গানরাজ শিল্পী আবির আহনাফ এর প্রথম মিউজিক ভিডিও ‘চাই তোকে ফিরে’। উল-আজহা …