আজ মুক্তি পাচ্ছে ‘আমি তোমার হতে চাই’

ami-tomar-hote-chai-fff‘আমি তোমার হতে চাই’ ছবিটি আজ  শুক্রবার দেশব্যাপি ৮৭ সিনেমা হলে মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন ছবির নির্মাতা অনন্য মামুন। তিনি বলেন, ‘ছবিটি বিজয় দিবস উপলক্ষে সারাদেশে মুক্তি পাচ্ছে। আমরা মোট ৮৭টি হলে মুক্তি দিচ্ছি। বিশেষ করে ভালো হল দেখে সিনেমাটি মুক্তি দিচ্ছি।’

নির্মাতা মামুনের দাবি, যেখানে দর্শকদের উপস্থিতি বেশি থাকে সেসব হল বাছাই করেছি। আশা করছি দর্শক সিনেমাটি দেখে মুগ্ধ হবেন। দর্শকদের চাহিদার উপর নির্ভর করে আগামীতে আরো হলে মুক্তি পরিকল্পনার কথা জানান তরুণ নির্মাতা মামুন।

লাইভ টেকনোলজিসের ব্যানারে ছবিটি গেল নভেম্বরে আনকাট সেন্সর ছাড়পত্র লাভ। ছবিতে জুটিবেঁধে অভিনয় করছেন ‘সুইটহার্ট’ খ্যাত বাপ্পি-মিম। একটি আইটেম গানে নেচেছেন বলিউডের সেনসেশন অভিনেত্রী রাখী। অন্যানের মধ্যে আরো অভিনয় করেছেন- জন, দিপালী, ডন, মনিরা মিঠু, মিশা সওদাগর প্রমুখ।

‘আমি তোমার হতে চাই’ ছবির সঙ্গীত পরিচালক হিসেবে থাকছেন হাবিব ওয়াহিদ, আহমেদ হুমায়ূন, নাভেদ পারভেজ ও আকাশ। গানে কণ্ঠ দেবেন হাবিব ওয়াহিদ, জেমস, মমতাজ, আকাশ, তাহসিন ও নন্দিতা।

‘আমি তোমার হতে চাই’ ছবিটি মুক্তির আগে নির্মাতা মামুন ছবির প্রচারণার জন্য মিমের পরিবেশনায় ধামাকা একটি গান নির্মাণ করেছেন। গানের শিরোনাম ‘হেলিয়া দুদিলা নাচ’। এই গানের কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। গানটি দেখুন…

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …