রাজপথে টিভি তারকারা

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের চতুর্থ দিন চলছে। রাজধানীর বিভিন্ন পয়েন্টে আন্দোলনরত শিক্ষার্থীরা শান্তিপূর্ণভাবে তাদের কর্মসূচী চালিয়ে যাচ্ছে। তাদের সঙ্গে যুক্ত হয়েছে গণমানুষের সমর্থন।

শুরু থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত তারকারাও আন্দোলন নিয়ে তাদের অবস্থান জানান দিচ্ছেন।

বুধবার দুপুরে তরুণ অভিনেতা তৌসিফ মাহবুব ফেসবুকে লেখেন, ‘আর চুপ থাকতে পারছি না। শুটিং থেকে পারমিশন নিলাম, দুপুরে নামছি তোমাদের সাথে উত্তরায়। আমার কোনো সহকর্মী ভাই-বোনেরা নামতে চাইলে খুশি হবো।

এর কিছুক্ষণ পরই পাওয়া যায় পরিচালক সকাল আহমেদের স্ট্যাটাস, ‘শুটিং বন্ধ রেখে আমি আমার শুটিং ইউনিট নিয়ে বের হচ্ছি। আপনারা পারলে চলে আসেন। ছাত্ররা যে দাবিগুলো করেছে, সেই দাবিগুলো সরকার মেনে নিক- সেটা আমরাও চাই। সড়কে নিরাপত্তা চাই। সাধারণ জনগণের নিরাপত্তা চাই। ছাত্রদের সঙ্গে আমাদেরও একই কথা।’

শিক্ষার্থীদের আন্দোলনে সহমত প্রকাশ করে রাজপথে আরও ছিলেন জাকিয়া বারী মম, নাদিয়া আহমেদ, নাজিয়া হক অর্ষা, নাবিলাসহ অনেকেই। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত উত্তরার রাস্তায় ছিলেন তারা।

প্রসঙ্গত, গত রোববার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজিব নামে দুই শিক্ষার্থী জাবালে নূর পরিবহনের বাসচাপায় নিহত হন। একই ঘটনায় আহত হন আরও ৮-১০ জন শিক্ষার্থী।

Check Also

অপুর্ব কে রেখে অন্তুর ভালোবাসায় মেহজাবিন?

মিডিয়া ভূবন২৪- আগামী ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে  ভালোবাসার নাটক নির্মাণ করেছেন বি ইউ শুভ …