এহসান রাহীর চমক ‘হাওয়াই মিঠাই’

Hawai mithai (1)শীত এসে গেছে। তবে এই শীত কুয়াশাকে উপেক্ষা করে মিষ্টি প্রেমের এক বৃষ্টির গল্প শোনাতে হাজির হয়েছেন সংগীতশিল্পী এহসান রাহী। গল্পটির নাম ‘হাওয়াই মিঠাই’। যে গানের কথা আর সুর ধরে এক অনবদ্য গল্প তৈরি করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা ভিকি জাহেদ।

সিএমভি’র ব্যানারে নির্মিত বিশেষ এই ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও পারশা ইভানা। অন্যদিকে মাহি ফ্লোরার গীতরচনায় গানটির কণ্ঠ ও সুর তৈরি করেছেন এহসান রাহী। শিল্পীর সঙ্গে যৌথভাবে এর সংগীতায়োজন করেছেন শুভ দাস।

‘হওয়াই মিঠাই’ প্রকাশ পেয়েছে আজ, ১১ নভেম্বর সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। এটি প্রসঙ্গে গানটির মডেল ইরফান সাজ্জাদ বলেন, ‘অসাধারণ একটি বৃষ্টির গান এটি। আর গল্পটিও মুগ্ধ হওয়ার মতো। কাজটি করে মানসিক প্রশান্তি পেয়েছি। এমন কাজ আরও করতে চাই।’

Hawai mithai‘হাওয়াই মিঠাই’ প্রসঙ্গে সংগীতশিল্পী এহসান রাহী বলেন, ‘সবাই মিলেই খুব যত্ন নিয়ে কাজটি করেছি। চেষ্টা করেছি একটি ভালো কাজ করার। কথা না বাড়িয়ে সবাইকে গানটি দেখা এবং শোনার বিনীত আহারে জানাই।’

এদিকে গানটির ভিডিও নির্মাতা ভিকি জাহেদ বলেন, “হাওয়াই মিঠাই’ একটি রোমান্টিক মিউজিক্যাল জার্নি। এই জার্নিতে আমরা দেখবো বৃষ্টি নিয়ে ইরফান-ইভানার প্রেম ও দাম্পত্য জীবনের সুন্দর মুহূর্তগুলো। প্রত্যেকটি জার্নির একটা গন্তব্য থাকে। তেমনি এই রোমান্টিক দম্পতির এই জার্নির গন্তব্য দর্শকদের জন্য একটি চমকপ্রদ উপলব্ধির জন্ম দিবে বলে আমার বিশ্বাস।” ‘হাওয়াই মিঠাই’ সিএমভি’র ব্যানারে একটি মোশন ভাস্কর নির্মাণ।

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …