সব দর্শকের মতামত একরকম হয় না:আইরিন

1478265421
আপনার বর্তমান ব্যস্ততার গল্প একটু বলুন—

ওয়াহেদুজ্জামান ডায়মন্ডের নতুন একটি চলচ্চিত্রে কাজ করছি, নাম ‘বাষ্পস্নান’। সম্প্রতি এই ছবিটির নামও পরিবর্তন করা হয়েছে। এছাড়া আমার নতুন আরেকটি চলচ্চিত্র ‘এক পৃথিবী প্রেম’ মুক্তি পাওয়ার কথা। সেটির প্রচার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছি।

‘এক পৃথিবী প্রেম’ চলচ্চিত্রটি মুক্তির তারিখ পিছিয়েছে। এক্ষেত্রে বড় রকমের কোনো নেতিবাচক প্রভাব ফেলবে কি-না?

আমরা সবাই জানি আমাদের জীবনে যেটা ঘটে সেটা নাকি ভালোর জন্যই ঘটে। চলচ্চিত্র মুক্তির বিষয়টি পুরোপুরি নির্ভর করে প্রোডাকশন হাউজ, পরিচালক ও সিনেমা হলগুলোর ওপর। বর্তমান সময়ে ‘আয়নাবাজি’ দর্শকদের হলমুখি করেছে। এক্ষেত্রে আমি মনে করি ‘এক পৃথিবী প্রেম’ চলচ্চিত্রটিও দর্শকদের হলমুখি করবে। এসব কথা চিন্তা করে হয়তো চলচ্চিত্রের মুক্তির তারিখ পেছানো হয়েছে।

বড়পর্দা নিয়েই ব্যস্ততা কেমন?

আমার কাছে কাজের ক্ষেত্রে দুটো জায়গাই সমান গুরুত্বপূর্ণ। আর মডেলিংয়ের তো ৩টি ভাগ আছে। আমি সেরকম করে বিজ্ঞাপনে নিয়মিত না হলেও ফটোশ্যুটে কিন্তু নিয়মিতই আছি।

আমাদের চলচ্চিত্রের গল্প, কাজ ও মান নিয়ে দর্শকদের অভিযোগ রয়েছে, আপনি কি বলবেন এ বিষয়ে?

আমাদের চারপাশে অনেক গল্প থাকলেও আপনি দেখবেন যে, মৌলিক গল্প অনেক কম। সব দর্শকের মতামত একরকম হয় না। সেক্ষেত্রে সবার কাছে গল্প ভালো লাগবে এমনটা আশা করা ঠিক নয়। আমার কাছে মনে হয় একটি চলচ্চিত্রের ভালো একটি গল্পের জন্য সবার প্রথমে নজর দেওয়া উচিত প্রযোজক, পরিচালকদের।

Check Also

আকাশ সেন এর দুই গানের কোরিওগ্রাফার মাইকেল বাবু ও রতন !

অরণ্য শোয়েব : ঢাকাই সিনেমার নৃত্য পরিচালকদের ভিতরে মাইকেল বাবু ও রতন মিয়া একযুগেরও বেশি …