একজন সপ্নবাজ তরুণ -ইকসান রনি

শোয়েব: মানিকগঞ্জের হরিরামপুরের ছেলে একজন সবপ্নবাজ তরুণ ইকসান রনি। ইতিমধ্যে বৈচিত্র্যময় চরিত্র ও সাবলীল অভিনয় দিয়ে দর্শকের হ্রদয়ে জায়গা করে নিয়েছেন।

ইকসান রনি ছোট থেকেই স্বপ্ন দেখতে বড় হয়ে একজন গুনী অভিনেতা হবেন। সেই স্বপ্নের পথেই হাটছেন তিনি। ঢাকা এসে যোগদেন মুক্তাঙ্গন থিয়েটারে। বাংলাদেশ থিয়েটারেও কাজ করেছেন অনেক দিন। বর্তমানে মজার টিভিতে কাজ করছেন নিয়মিত। মজার টিভির বিভিন্ন ভিডিওতে বৈচিত্রময় চরিত্র ও নান্দনিক অভিনয় ইতিমধ্যে দর্শক মহলে প্রসংশিত হয়েছে। টিভি মিডিয়া তেও সাফল্যের সাথে কাজ করছে।

ইকসান রনি  বলেন- “আমি বৈচিত্র্যময় চরিত্রে কাজ করতে চাই। আমি বর্তমানে পড়াশুনার পাশাপাশি চাকুরী করছি। ভাল কাজ পেলে আমি ফুলটাইম অভিনয় করতে চাই। ভাল অভিনয় দিয়ে দর্শক হ্রদয়ে জায়গা করে নিতে চাই। আমি মনে করি একজন গুনী অভিনেতা হওয়ার আগে নিজেকে একজন ভাল মানুষ হতে হবে ” উল্লেখ্য ইকসান রবি মিরপুর সরকারি বাংলা কলেজের রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক শেষবর্ষে অধ্যায়নরত আছেন। পাশাপাশি জনপ্রিয় ফ্যাশন হাউজ গিগলে বাংলাদেশ এর ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে কর্মরত আছে। সুযোগ পেলেই অভিনয়ে পা রাখছেন। খুব শিঘ্রই ফুলটাইম অভিনেতা হিসেবে আত্নপ্রকাশ করতে চান ইকসান রনি।

Check Also

অনিশ্চয়তায় শাকিবের ‘শাহেনশাহ’শুটিং

শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবিতে প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ  নুসরাত ফারিয়া। একইসাথে এই …