শাকিবের বিপরিতে ‘প্রিয়তমা’ ছবিতে বলিউডের নায়িকা

মিডিয়া ভূবন২৪- চিত্রনায়ক শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে চার বছর পর ছবি তৈরি হতে যাচ্ছে, নাম ‘প্রিয়তমা’। এই ছবির নায়িকা হিসেবে শবনম বুবলীর নাম আগেই ঘোষণা করা হয়েছে। এবার জানা গেল নতুন খবর।

ঢাকাই ছবির এই শীর্ষ নায়ক জানালেন, ছবির একটি বিশেষ চরিত্রে থাকবেন বলিউডের জনপ্রিয় একজন নায়িকা। সাথে বুবলী তো থাকবেনই। ‘প্রিয়তমা’ হবে আন্তর্জাতিকমানের ছবি।

প্রায় চারকোটি টাকার বেশি বাজেটে বানানো হবে ‘প্রিয়তমা’। যার পরিচালক হিমেল আশরাফ। শুটিং শুরু হবে অক্টোবর মাসে। মুক্তির পরিকল্পনা ২০১৯ সালের ভালোবাসা দিবস।

শাকিব জানান, তার পছন্দের নায়িকার তালিকায় আছেন দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাটসহ আরও কয়েকজন।

ঈদের পর ‘প্রিয়তমা’ ছবির বিটাউনের নায়িকা চূড়ান্ত করতে শাকিব যাবেন মুম্বাই। এরপরই জমকালো আয়োজনে সংবাদ সম্মেলন করে ঘোষণা দেবেন বলিউডি নায়িকাসহ ছবির বিস্তারিত সব কিছু।

এর আগে শাকিব খান প্রযোজনা করেছিলেন ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি। ২০১৪ সালে মুক্তি পাওয়া ছবিটি ওই বছর রেকর্ড পরিমাণ ব্যবসা করেছিল। দুই বাংলার ভাইজান খ্যাত এই নায়ক আশা রাখছেন, তার প্রযোজিত ‘প্রিয়তমা’-ও আগের ছবি থেলে ভালো ব্যবসা করবে।

Check Also

ক্ষুদে গানরাজ আবির’র প্রথম ভিডিও ‘চাই তোকে ফিরে’

মিডিয়া ভূবন২৪- ক্ষুদে গানরাজ শিল্পী আবির আহনাফ এর প্রথম মিউজিক ভিডিও ‘চাই তোকে ফিরে’। উল-আজহা …