আরজু ও রূপসার ‘মায়া বাড়াইছে’ (ভিডিও)

ইউটিউবে মুক্ত হলো এই সময়ের প্রতিভাবান কন্ঠশিল্পী রুকসানা রূপসার নতুন গান ‘মায়া বাড়াইছে’।  আগস্ট সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি মুক্ত করা হয়েছে। কে জিয়ার কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ইবনে রাজন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। গানটিতে রূপসার সাথে মডেল হয়েছেন নায়ক কায়েস আরজু।

গানটির প্রকাশ উপলক্ষ্যে  বৃহস্পতিবার বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালায় এক প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়। এই প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহা পরিচালক লিয়াকত আলী লাকি,গানটির প্রযোজনা সংস্থা ধ্রুব মিউজিক স্টেশনের স্বত্বাধিকারী ও জনপ্রিয় শিল্পী ধ্রুব গুহ,গানটির শিল্পী রুখসানা রূপসা,মিউজিক ভিডিওর অন্যতম মডেল চিত্রনায়ক আরজু,মিউজিক ভিডিওটির নির্মাতা মাহিন আওলাদ সহ আরও অনেকে। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা গানটির সাফল্য কামনা করেন।

গানটির শিল্পী রূপসা বললেন,’অনেক সময় নিয়ে ‘মায়া বাড়াইছে’ গানটি করেছি। গানের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করছি গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’

গানটির মডেল হওয়া প্রসঙ্গে আরজু বললেন,’একটা দারুণ গল্পে গানটির ভিডিও নির্মিত হয়েছে। গানটিও অসম্ভব সুন্দর । একজন ডাক হরকরার প্রেম, বিরহ নিয়ে ‘বন্ধু মায়া বাড়াইছে’ গানের ভিডিওটি সবার হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।’

গানটি ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে দেখার পাশাপাশি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

রূপসার এই গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :

Check Also

মনোনয়ন পত্র কিনেছেন নায়ক ফারুক

গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করতে চান ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক …