যৌতুকে উস্কানির দায়ে ন্যান্সির নামেও মামলা

নারী ও শিশু নির্যাতন আইনে করা মামলায় গ্রেপ্তার হয়েছেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির ছোট ভাই শাহরিয়ার আমান সানি। একই ঘটনায় যৌতুকে উস্কানির দায়ে ন্যান্সির নামেও মামলা হয়েছে।

এ মামলার ঘটনায় ন্যান্সি বলেন, সানির স্ত্রী শানুর ভাই একজন স্থানীয় সাংবাদিক। স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলোচনা করেই মামলায় আমাকে এবং আমার স্বামীকে জড়ানো হয়েছে। আমার নাম দেওয়ার মূল উদ্দেশ্য হলো এটা সংবাদমাধ্যমে ছড়ানো। শুধু সানির নামে মামলা দিলে তো পত্রিকায় নিউজ হতো না। তাই আমার এবং আমার স্বামীর নাম জড়িয়ে মামলা করা হয়েছে।

তিনি আরও বলেন, ২৭ আগস্ট সানি তার স্ত্রীকে ডিভোর্স দেন। আর ৬ সেপ্টেম্বর মামলা হয়। ডিভোর্সের পর স্ত্রী মামলা দিয়েছেন।

ন্যান্সি বলেন, আমার ভাই বিয়ে করে আলাদা সংসার করতো। আমি তো সেই সংসারে থাকি না। আমি তো তাদের ঘটনার কিছুই জানি না। কিন্তু আমাকে এবং আমার স্বামীকে কেন মামলায় জড়ালো হলো?

উল্লেখ্য, বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাতে ন্যান্সির ছোট ভাই সানির স্ত্রী সামিউন্নাহার শানু বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় এ মামলা দায়ের করেন।

এ ঘটনায় শুক্রবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি’র ছোট ভাই স্বামী শাহারিয়ার আমান সানিকে সাতপাই পূর্বধলা রোডস্থ ন্যান্সি’র বাসা থেকে গ্রেফতার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা করা হয়েছে।

Check Also

রেদওয়ান রনি”টাইম ট্রাভেল এক্সপেরিএন্স”

মিডিয়া ভূবন২৪- দর্শক একই সময়ে পর্দায় ৭১ এর বিজয়  ও ১৮ সালের সাফল্যের গল্প দেখবে একই …