জন্মদিন পালন করবো এতিমখানার বাচ্চাদের সাথে -সনি রহমান

অরন্য শোয়েব – ঢাকাই সিনেমায় তোলপাড় সিনেমার মধ্যে আবির্ভাব ঘটে  সনি রহমানের। চলচ্চিত্র পাড়ায় অন্যসব নায়কদের চেয়ে বর্তমানকালে তিনিই রয়েছে আলোচনার মধ্যে। নির্মাতা মিজানুর রহমান মিজানের আগের সিনেমা ‘রাগী ‘ তে কেন্দ্রীয় খলনায়ক চরিত্র দিয়ে ক্যারিয়ারের প্রথম সিনেমা শুরু করেন সনি। এরপর একই নির্মাতা তাকে দিয়েই আবার নায়ক চরিত্র দিয়ে ‘ তোলপাড় ‘ করেন। এই বছরের প্রথম সপ্তাহে এফডিসিতে মহরত দিয়ে শুটিং করেন। সিনেমার মোট চারটি গানের ভিতর একটি গানের চিত্রায়িত হয়েছে, এবং প্রায় ৪০% কাজ শেষ। কিন্তু নতুন নায়িকার খোজার জন্য শুটিং আপাতত বন্ধ আছে। প্রধান নায়িকার জন্য নির্মাতা এরই মধ্যে বিভিন্নজন এর সাথে আলাপচারীতা শুরু হয়ে গেছে । তবে খুব শীগ্রই পঞ্চম লটের কাজ শুরু করবেন নির্মাতা ।

যাক এইগুলো সব পুরোনো খবর নতুন খবর হচ্ছে  এই রাগীর তোলপাড় করা নায়কের আজ জন্মদিন । মিডিয়া ভুবন ২৪ কমের পক্ষ থেকে তাকে অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা ।

জন্মদিন কোথায় কেমন কাটাবে তা জিজ্ঞাসা করলে নায়ক জানায় ভিন্নতর কিছু তিনি বলেন , আজকে আমার জন্মদিন সবাই অনেক দোয়া করবেন আমি যেন এই প্রিয় চলচ্চিত্র প্রেমিকদের ভালো ভালো সিনেমা উপহার দিতে পারি । কালকে দিনটা আমার জন্য খুবই দরকারি একটি দিন। সকাল বেলায় বাবার কবর জিয়ারত করবো তারপর দুপুর বেলা আমার মা কে নিয়ে যাবো আমার বাড়ির পাশের ‘ শিমুলতলী ক্কেরাতুল কোরআন মাদ্রাসা ও দারুছছুন্নাহ এতিমখানায়। সকলদের নিয়ে দুপুরবেলায় আহার করবো একসাথে ।

Check Also

দেবীর রেকর্ড,স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন চলবে দশটি শো

আসছে ১৯ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘দেবী’ চলচ্চিত্রটি। এরইমধ্যে ছবিটি নিয়ে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে …