আই ষ্টার এ্যাওয়ার্ড পেল শিশুশিল্পী মৌনতা-মুগ্ধতা

অরন্য শোয়েব : মৌনতা ও মুগ্ধতা চলচ্চিত্র, নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করে যাচ্ছেন। এবার তার হাতে উঠেছে এ্যাওয়ার্ড।গত ৩০ সেপ্টেম্বর রাজধানীর শাহবাগস্থ পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে আই টিভি অনলাইন এর উদ্যোগে বিনোদন জগতের স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখা জনপ্রিয় তারকাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান মিউচুয়াল-আই ষ্টার এ্যাওয়ার্ড (সিজন ওয়ান) অনুষ্ঠিত হয়েছে। অভিনয়ে তাদের বিশেষ কৃতিত্বের জন্য এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আই টিভি অনলাইন এর সিইও এবং হেড অব নিউজ মোহাম্মদ মনির হোসেন কাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানটি উদ্বোধন করেন বিশিষ্ট মঞ্চ ও নাট্য ব্যক্তিত্ব একুশে পদক প্রাপ্ত মঞ্চ অভিনেতা, নাট্য নির্দেশক ও লেখক মঞ্চসারথী আতাউর রহমান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়রম্যান ড. মাহফুজুর রহমান এর উপদেষ্টা মীর মোতাহের হাসান।

মৌনতা ও মুগ্ধতা এবার বেশ কয়েকটি ঈদের নাটকে অভিনয় করেছে।এর মধ্যে রয়েছে গৌতম কৈরী পরিচালিত ‘নিলু’ ও তানিম পারভেজ পরিচালিত ‘নীরার নীল আকাশে’। পাশাপাশি রেদোয়ান রনির পরিচালনায় ‘বে সু’ এবং টেলিকম কোম্পানি রবির নতুন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে তারা।

Check Also

অপুর্ব কে রেখে অন্তুর ভালোবাসায় মেহজাবিন?

মিডিয়া ভূবন২৪- আগামী ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে  ভালোবাসার নাটক নির্মাণ করেছেন বি ইউ শুভ …