শাকিব খানের শাহেনশাহ ছবির শুটিং শুরু করলেন রোদেলা জান্নাত

মিডিয়া ভূবন২৪.কম– সকাল থেকেই এফডিসি আজ সরগরম। কারণ কি? মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে চলছিল শাকিব খান অভিনীত সিনেমার শ্যুটিং। আর এতেই সরগরম হয়ে উঠে বিএফডিসি। খোঁজ নিয়ে জানা যায়, শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবির শ্যুটিং শুরু হয়েছে ২৪ অক্টোবর সকাল থেকে। এতে শাকিব খানের সঙ্গে অংশ নেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। কৌতুহলের বিষয় হচ্ছে এই ছবির মাধ্যমেই প্রথমবারের মতো জুটি বাঁধলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও ঢালিউড সুপারস্টার শাকিব খান।

বিকাল ৫টায় শুটিং স্পটেই গিয়ে দেখি নবাগত নায়িকা রোদেলা জান্নাত এর একটি দৃশ্যের কাজ চলছে। পরিচালক ক্যামেরা মনিটর দেখছেন, দৃশ্যটি দেখছেন এর পরে ওকে হয়ে গেলো। পরিচালক বললেন আপাতত এই দৃশ্য শেষ এখন খাওয়া দাওয়া করে নাও। নায়িকাকে ছটি দিয়ে দিলেন।

 গত ৫ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জমকালো আয়োজন অনুষ্ঠিত হয় শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবির মহরত।  নবাগত নায়িকা নিয়ে পরিচালক রনি বলেন রোদেলা জান্নাত নতুন হলে ও খুব ভালো অভিনয় করছেন । আশা করছি শাহেনশাহ চলচ্চিত্রের মাধ্যমে জান্নাত দর্শকদের মনে যায়গা করে নিতে পারবে।

জানা গেছে, শাকিবের এই নতুন নায়িকা রোদেলা মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি’র ছাত্রী। তিনি একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজও করেছেন। এছাড়া রোদেলা ক্ল্যাসিকাল নাচেও পারদর্শী।

Check Also

মনোনয়ন পত্র কিনেছেন নায়ক ফারুক

গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করতে চান ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক …