প্রথম টেলিছবি করলেন চিত্র নায়ক আরজু

এই প্রথম একটি টেলিছবিতে অভিনয় করেছেন চিত্র নায়ক আরজু। ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত  তারকা। তার সাথে অভিনয় করেছেন লাক্স তারকা ঈশানা । গল্পে দেখা যাবে পরিবারের ছোট মেয়ে আরোহীর সঙ্গে আরজুর দীর্ঘ দিনের প্রেম। এদিকে আরজুর পরিবার তার বিয়ে ঠিক করেছে তার প্রেমিকা আরোহীর বড় বোন ঈশানার সঙ্গে। এমনই গল্পের শিরোনামে টেলিছবিটির নাম ‘বিসর্জন’। সম্প্রতি রাজধানীর গাজিপুরে ‘বিসর্জন’ টেলিছবিটির শুটিং শেষ হয় ।

রুহুল আমিন পথিক রচিত এ টেলিছবিটি পরিচালনা করেন মেহেদী হাসান ঈসা। দোয়েল মাল্টিমিডিয়া প্রযোজিত এ টেলিফিল্মে আরো অভিনয় করেছেন আবুল হায়াৎ, ঝুনা চৌধুরী, শিরীন আলম, রেবেকা, ইমরা আরোহী, স্বপ্ন, দিয়া মনি, পায়েল ও রেজাউল করিম প্রমুখ।

কায়েস আরজু বলেন, ‘সিনেমার বাইরে এবারই প্রথম টেলিফিল্মে কাজ করলাম। সিনেমায় আসার আগে আমি মঞ্চে কাজ করতাম,থিয়েটার করতাম। সেদিক থেকে বললে প্রায় এক যুগ পর কাজ করা। মেহেদী ভাই অনেকদিন ধরেই বলছিলেন উনার টেলিফিল্মে কাজ করতে,আমিও বলেছিলাম যদি করি তবে প্রথমে উনার সাথেই করবো। এভাবেই কাজটা হয়ে গেলো আর গল্পটাও সুন্দর ছিলো,পছন্দ হওয়ার মত। সবকিছু মিলিয়ে ভালো লাগলে নাটক কিংবা টেলিফিল্মে কাজ করে যাবো।’

এদিকে কায়েস আরজু অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায় । শামীমুল ইসলাম শামীম পরিচালিত এ সিনেমায় আরজুর সাথে জুটি বেঁধেছেন পরীমনি।

খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে টেলিফিল্মটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

Check Also

মনোনয়ন পত্র কিনেছেন নায়ক ফারুক

গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করতে চান ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক …