এক টেবিলে রাব্বানীর সঙ্গে প্রভা

provaবিনোদন সাংবাদিক ও তারকার সম্পর্ক নিয়ে এনটিভির নিয়মিত আয়োজন ‘রঙিন পাতা’। এ অনুষ্ঠানের প্রতি পর্বে উপস্থিত হন একজন তারকা ও একজন বিনোদন সাংবাদিক। অনুষ্ঠানের সাম্প্রতিক পর্বে অতিথি হিসেবে থাকছেন সাংবাদিক গোলাম রাব্বানী ও জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

এনটিভিতে রোববার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হয় বিনোদনমূলক এ অনুষ্ঠান। কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ উপস্থাপনা করেছেন শ্রাবণ্য তৌহিদা।

প্রযোজক বললেন, ‘আমাদের দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতা বলা হয়ে থাকে। বিনোদন পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক কৌতূহল। পত্রিকার সেই পাতাকে নিয়েই অনুষ্ঠানটি সাজানো হয়েছে।’

তিনি আরো বলেন, ‘কাজ ও কাজের বাইরে সাংবাদিকের সঙ্গে শিল্পীদের সম্পর্ক কেমন, সেই বিষয়গুলো অনুষ্ঠানে তুলে ধরা হয়েছে। অনুষ্ঠানটিতে সাংবাদিক ও তারকা শিল্পীদের আড্ডার মধ্য দিয়ে মিডিয়া জগতের অনেক জানা-অজানা গল্প জানতে পারবেন দর্শক।’

‘রঙিন পাতা’য় গোলাম রাব্বানীর সাংবাদিকতার গল্প ও বিনোদন সাংবাদিকতা নিয়ে প্রভার মতামত শোনা যাবে। পাশাপাশি তার অভিনয় ব্যস্ততা নিয়েও জানতে পারবেন দর্শক।

Check Also

Kishor

কিশোর কনার নতুন গান ইউটিউবে ‘খুশির দিন’

ইউটিউবে প্রকাশ হয়েছে এই প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া নতুন গান …