বিয়ে করছেন শফিক তুহিন?

Shofiq Tuhinবিয়ে করছে  জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় গীতিকবি,সুরকার ও শিল্পী শফিক তুহিন। ২০১৮ সালে বিয়ে করবেন বলে ঘোষনা দিয়ে ছিলেন তিনি। সেই কথা রাখতে চলেছেন শফিক তুহিন। গতকাল ১০ জানুয়ারী শফিক তুহিনের ফেইসবুক ওয়ালে স্ট্যাটাসে একটি সুন্দরী মেয়েরে ছবি আপলোড করেছেন । তবে মেয়েটির কোন নাম দেননি তিনি। শুধু লিখেছেন উন্টার সেলফি। তবে শুফিক তুহিনের বন্ধু বান্ধবরা কমেন্টে কেউ লিখেছেন এবার মনে হয় সুখবর, কেউ লিখেছেন শুভকামনা ও ব্যাচেলর জীবনের ইতি টানার জন্য শুভকামনা। তবে অনেকের প্রশ্ন শফিক তুহিনের হবু বউয়ের ছবি দিয়েছেন নাকি কোন সুন্দরী রমনি তার কোন গানের মডেল হতে চলেছেন?। মেয়েটির নাম বলতে নারাজ শফিক তুহিন।

শফিক তুহিনের জন্ম চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার সাদেক আলী মল্লিক পাড়ায়। তাঁর বাবার নাম এম, এ সবুর এবং মায়ের নাম হালিমা খাতুন। পরিবারের সদস্য চার ভাই দুই বোন। তিনি দর্শনা কেরু উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং ঢাকা বিজ্ঞান কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পড়াশোনা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মৃত্তিকা বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন তিনি।

Shofiq Tuhin ddddশফিক তুহিন (জন্ম: ২৭ জুলাই, ১৯৭৫) বাংলাদেশের জনপ্রিয় গীতিকার, সুরকার ও সংগীত শিল্পী। সেরা গীতিকার হিসেবে তিনি ২০১১ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। [১] এছাড়া শ্রেষ্ঠ গীতিকার হিসেবে তিনবার সিটিসেল-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস পুরস্কার পেয়েছেন। [২][৩] তিনি সহস্রাধিক গান রচনা করেছেন এবং দুই শতাধিক গানের সুরারোপ করেছেন।

শফিক তুহিনের জনপ্রিয় গান ,এর বেশি ভালোবাসা যায় না, সূর্য মুচকি হাসে, জ্বলে জ্বলে জোনাকি,তোমার চোখের আঙ্গিনায় , পাগলামী ,সুস্মিতা ,অন্যরকম ভালোবাসা ও পোড়ামন। অ্যালবাম স্বপ্ন এবং তুমি ,এর বেশি ভালোবাসা যায়না (ভিডিও),শফিক তুহিন ডট কম,পাগলামী ,পবিত্র প্রেম

shafiq-tuhin eeপুরস্কার ও সম্মাননা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার, (২০১১) সিটিসেল-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস, (২০০৬), (২০১১), (২০১৩)
বাংলাদেশ টেলিভিশন রিপোর্টস ইউনিট (সিজেএফবি) বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) পুরস্কার, (২০০২) বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশন পুরস্কার, (২০০৩) সিজেএফবি পুরস্কার, (২০০৪)
বিনোদন বিচিত্রা পারফরমেন্স পুরস্কার, (২০১১)  টেলিভিশন রিপোর্টাস অ্যাসোসিয়েশন পুরস্কার, (২০০৭)
শফিক তুহিন বর্তমানে গীতিকার, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী হিসেবে কাজ করছেন।

Check Also

কোনাল-শানের ‘তুমি নেই বলে’

মিডিয়া ভূবন২৪ : সোমনূর মনির কোনাল। ২০০৯ সালে একটি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় সেরা কণ্ঠ নির্বাচিত হয়ে …