ইউটিউবে শাকিব-মিম’র  ‘লাল লিপস্টিক’

Bd-pratidin-08-08-17-F-22দীর্ঘ নয় বছর বর আবারো এক সাথে নতুন চলচ্চিত্রে দেখা মিলতে যাচ্ছে নায়ক সাকিব খনের সাথে মডেল ও  অভিনেত্রী  বিদ্যা সিনহা মিমকে। ছবির নাম  ‘আমি নেতা হব’। কিছুদিন পরেই মুক্তি পাবে ছবিতি।আর তাই এবার এই গানের নতুন আইটেম সং ‘লাল লিপস্টিক’ নিয়ে হাজির হলেন শাকিব ও মিম।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হয় মুক্তি প্রতীক্ষিত ‘আমি নেতা হব’ চলচ্চিত্রের এই আইটেম সং। মুক্তির পর পরই কয়েক ঘন্টায় গানটি ইউটিউবে প্রায় ২ লাখ বারের বেশি দেখা হয়ে গেছে।

কলকাতার প্রিয় চ্যাটার্জির লেখা ও আকাশের সুরে এই গানে কণ্ঠ দিয়েছেন তৃষা চ্যাটার্জি ও আকাশ।

উত্তম আকাশের পরিচালনায় ‘আমি নেতা হব’ চলচ্চিত্রে শাকিব খান, বিদ্যা সিনহা মিম ছাড়াও আছেন সাদেক বাচ্চু, কাজী হায়াত, ওমর সানী, মৌসুমী, সুপ্তি শেখ প্রমুখ। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

https://www.youtube.com/watch?time_continue=47&v=1NUYoBkOTX4

ছবিটি শুটিংয়ের শুরুতেই চলচ্চিত্র পরিবারের নিষেধাজ্ঞার মুখে পড়ে। পরে আদালতের আদেশে কাজ শুরু হয় ছবির। অন্যদিকে কক্সবাজারেও শুটিংয়ের সময়ও জঙ্গি হামলার আশঙ্কায় বন্ধ হয়ে গিয়েছিল শুটিং। অনেক বাঁধা পেরিয়ে শুটিং শেষ করে এখন সেন্সর বোর্ডের অনুমোদন আর মুক্তির তারিখ ঘোষণার অপেক্ষায় আছে ‘আমি নেতা হব’ চলচ্চিত্রটি।

 

Check Also

দেবীর রেকর্ড,স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন চলবে দশটি শো

আসছে ১৯ অক্টোবর দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘দেবী’ চলচ্চিত্রটি। এরইমধ্যে ছবিটি নিয়ে দারুণ আগ্রহ দেখা যাচ্ছে …