‘আমি জয় চ্যাটার্জি’ দিয়ে কলকাতায় জয়ার বছর শুরু

Xa7BBHm‘আমি জয় চ্যাটার্জি’ শিরোনামের ছবি দিয়ে কলকাতায় নতুন বছরের যাত্রা শুরু করছেন জয়া আহসান। আসছে সপ্তাহে কলকাতায় মুক্তি পাবে ছবিটি। এ ছবিতে জয়া ড. অদিতি রায় চরিত্রে রূপদান করেছেন। আবির চ্যাটার্জিকে জয়ের ভূমিকায় দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন মনোজ মিশিগান।

জানা গেছে, এপার বাংলার মতো ওপারের নির্মাতাদেরও সেরা পছন্দের তালিকায় রয়েছেন জয়া। এরই মধ্যে বেশ কিছু সিনেমা মুক্তি পেয়েছে তার। সেসবের বেশির ভাগ ছবিতেই আবির চ্যাটার্জির সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সেগুলো হলো ‘আবর্ত’, ‘রাজকাহিনী’ ও ‘বিসর্জন’। তার মধ্যে সর্বাধিক আলোচিত ‘বিসর্জন’। ছবিটিতে আবির-জয়া জুটি মন জয় করেছে দর্শকদের। সেই ধারাবাহিকতা নিয়ে আবারও নতুন রসায়ন নিয়ে হাজির হচ্ছেন তারা।

এরইমধ্যে ছবির প্রচারণায় ব্যস্ত্ম রয়েছেন এই দুই তারকা। ধারণা করা হচ্ছে, আগের তিনটি ছবির সাফল্যের ধারাবাহিকতায় চতুর্থ ছবিতেও বাজিমাত করবে জয়া-আবির জুটি। এদিকে বাংলাদেশেও নতুন বছরেই মুক্তি পেয়েছে জয়া’র ‘পুত্র’ ছবিটি। এতে জয়ার সহশিল্পী হিসেবে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

অটিস্টিক শিশুদের বেড়ে ওঠা, পরিবারের চ্যালেঞ্জ আর পারিপার্শ্বিক সামাজিক অবস্থায় একটি অটিস্টিক শিশুর জীবন-যাপন কেমন হয়, শিশুটি কিভাবে বেড়ে ওঠে, সেসব দৃশ্যপট তুলে ধরা হয়েছে ‘পুত্র’-এ।

বাংলাদেশে বেশ কয়েকটি ছবি জয়ার হাতে আছে। এগুলোর মধ্যে উলেস্নখযোগ্য হচ্ছে- নূরম্নল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ ও ‘পেয়ারার সুবাস’, মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’ এবং অনম বিশ্বাসের ‘দেবী’। এ ছাড়া কলকাতায় সৃজিতের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জয়া

 

 

Check Also

বোনের সঙ্গে গাইলেন ইমরানের নতুন গান

এ সময়ের শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। প্রতিবারই নতুন নতুন গান নিয়ে …