শেষ পর্বে রাষ্ট্রপতি সেন্স অব হিউমারে

অরণ্য শোয়েব | সেন্স অব হিউমার’ নামে একটি টেলিভিশন শো, রীতিমতো শাহরিয়ার নাজিম জয়কে পাইয়ে দিয়েছে শীর্ষস্থান। অথচ এমনটা ভাবেননি জয়। কিন্তু নিজেকে আলোচিত বলতে নারাজ এই উপস্থাপক অভিনেতা। জয় বললেন, ‘আলোচিত নয়, বলুন সমালোচিত। নানা প্রান্ত থেকে সমালোচনার তীর ধেয়ে আসছে।’

অবশ্য নিজের সেন্স অব হিউমারের মাত্রাটা ব্যাপক বলেই অনএয়ারে ম্যাজিক দেখাতে পারছেন জয়। কথার পিঠে কথা আর তারকাদের হাঁড়ির খবরটা অকপটে বলে ধরে রাখতে পারছেন টেলিভিশন পর্দার দর্শকদের।

এদিকে জয় জানালেন বিস্ফোরক সংবাদ, ১০০ পর্ব শেষেই ইতি টানবেন সেন্স অব হিউমারের। শেষ পর্বটিতে রাষ্ট্রপতি আবদুল হামিদকেই চাইছেন জয়। এর কারণ হিসেবে জয় বলেন, ‘আমার মনে হয় তিনিই সেন্স অব হিউমারের রাজা।

বিচ্ছিন্নভাবে প্রায়ই তার কথাগুলো আমরা শুনি। আর রাষ্ট্রপতির রসবোধ দেখে হেসে গড়িয়ে পড়ি। তার মতো কাউকে অতিথি হিসেবে পেলে সেটা হবে স্বপ্নের মতো। আমি কোনোভাবেই তাকে বিব্রতকর প্রশ্ন করব না। বরং মন দিয়ে তার কথাগুলো শুনব।

এই পর্ব নিয়ে আশাবাদী হয়ে জয় বলেন, আমি নিশ্চিত তার সহজ-সরল ভাষায় বলা কথাগুলো শুনলেই জমে উঠবে অনুষ্ঠান। আর এভাবে কোনো রাষ্ট্রপতির টেলিভিশন শোতে আসা বিশ্বব্যাপী নতুন নয়। তবে অবশ্যই বাংলাদেশে এটি প্রথমবারের মতো হবে।’

জানা গেছে, চ্যানেল কর্তৃপক্ষ এরই মধ্যে রাষ্ট্রপতিকে অতিথি করার জন্য যে ফর্মালিটিজ প্রয়োজন তা করছে।

Check Also

বিয়ে করলেন মেহজাবিন চৌধুরী!

মিডিয়া ভূবন২৪- বিয়ে করলেন মেহজাবিন চৌধুরী ও নেওয়াজ জনি। মেহজাবিন চৌধুরী ও নওয়াজ জনি পারিবারিক ভাবে …