টেলিভিশন প্রডিউসার্স এ্যাসোসিয়েশন-টিপিএ আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ!

অরণ্য শোয়েব| বেসরকারী টেলিভিশনসমুহে কর্মরত প্রযোজকগনের প্রতিষ্ঠান টেলিভিশন প্রডিউসার্স এ্যাসোসিয়েশন-টিপিএ আজ আনুষ্ঠানিক ভাবে আত্বপ্রকাশ করল। বিশ্বসাহিত্য কেন্দ্রের ৪র্থ তলায় চিত্রশালার হলরুমে আজ শুক্রবার ২ ফেব্রুয়ারী সন্ধ্যায় বেসরকারী বিভিন্ন টেলিভিশন প্রযোজকদের এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে কামরুজ্জামান রঞ্জুকে আহবায়ক ও ইসরাফিল শাহিনকে সদস্য সচিব করে টেলিভিশন প্রডিউসার এ্যাসোসিয়েশন (টিপিএ) এর একটি আহবায়ক কমিটি গঠিত হয়।

কামরুজ্জামান রঞ্জু, ইসরাফিল শাহিন

গত নভেম্বর মাস থেকে বেশ কিছু কর্মসুচির মাধ্যমে সংগঠিত হবার প্রক্রিয়া চালিয়ে আসছিলেন প্রযোজকগন, এবার তারা আনুষ্ঠানিকভাবে আত্বপ্রকাশ করল।প্রযোজকগনের স্বার্থসংশ্লিষ্ট বিষয় ছাড়াও পারস্পরিক সহযোগিতা করার প্রত্যয় নিয়ে আলোচনা করেন তারা। প্রযোজকগনের দক্ষতা বৃদ্ধির জন্য নিয়মিত ওয়ার্কশপ করা ও তাদের বিভিন্ন সমস্যা নিয়ে কাজ করার সদিচ্ছা, খসড়া গঠনতন্ত্র তৈরী, নতুন সদস্য সংগ্রহ, নিজেদের ও  জাতীয় বিভিন্ন কর্মসুচি নিয়ে কাজ করা ছাড়াও আগামী তিনমাসের মধ্যে একটি সাধারণ সভা করে পূর্ণাঙ্গ কমিটি নির্বাচনের জন্য ক্ষেত্র প্রস্তুত করার লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করে যাবে নবনির্বাচিত আহবায়ক কমিটি।

নবনির্বাচিত আহবায়ক কমিটি

আহবায়ক কামরুজ্জামান রঞ্জু এস এ টিভি , যুগ্ম আহবায়ক সাইদুর রহমান পাভেল দীপ্ত টিভি, আরিফ রহমান ৭১ টিভি, দীপু হাজরা একুশে টিভির প্রাক্তণ প্রযোজক,   মাসুদুজ্জামান সোহাগ একুশে টিভি  ও বাবুল আক্তার এশিয়ান টিভি। সদস্য সচিব ইসরাফিল শাহিন সময় টিভি, সদস্য বিকাশ সরকার এস এ টিভি, অনুপম পাল মাই টিভি, রাশেদ আহসান ইন্ডিপেডেন্ট টিভি, পাভেল আর টিভি, মেহমুদ খোকন নিউজ ২৪ এবং দিপ্তী বৈশাখী টিভি।

আহবায়ক কমিটি ছাড়াও ৬জন উপদেষ্টা নির্বাচিত হয়েছেন আহবায়ক কমিটিকে বিশেষ সহায়তা করার জন্য।

তারা হলেন মনোয়ার শাহাদাৎ দর্পন সিসিমপুর, উষ্ণীষ চক্রবর্তী নাগরিক টিভি, মাসুুদ হাসান রনি একুশে টিভির প্রাক্তণ, অনন্ত জাহিদ গাজী টিভি, শাহ আমির খসরু আরটিভি এবং কাজী চপল এস এ টিভি।

Check Also

নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে আতিক হাসান

‘মাধবী কি ছিল গো ভুল’ এই গানটি দিয়ে সংগীতাঙ্গনে দারুণ সাড়া ফেলেন কন্ঠশিল্পী আতিক হাসান। …