বাপ্পা-কোনালের অভিমানের গল্প (ভিডিও)

অরন্য সোয়েব । গানটা মূলত থৈ থৈ প্রেমের। তবে সেটা পর্দায় উঠে এসেছে অদ্ভুত অভিমানের পথ ধরে। বাপ্পা মজুমদার ও সোমনুর মনির কোনালের নতুন এই গানটির নাম ‘ঘুম জড়ানো’। যেটির রেশ ধরে ভিকি জাহেদ নির্মাণ করেছেন অনবদ্য এক গল্পের ভিডিও।
দেশের অন্যতম সংগীত প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে গান-ভিডিওটি প্রকাশ পেয়েছে ১২ মার্চ রাতে, প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। এতে মডেল হয়েছেন চলতি প্রজন্মের অন্যতম দুই মডেল তাসনুভা তিশা ও আযহার সাইনি। ভিডিওতে দু’জনার দাম্পত্য প্রেম-অভিমান সত্যিই দেখার মতো। সঙ্গে দেখা মিলেছে কণ্ঠশিল্পী কোনালকেও।
গান-ভিডিওটি প্রসঙ্গে কোনাল বলেন, ‘গান তো অনেক গাই কিন্তু সবসময় তৃপ্তি পাই না। এটি তেমনই একটি গান যেটি গেয়ে তৃপ্তি পেয়েছি। মনে হয়েছে এই গানটি আমার জন্যই তৈরি হয়েছে। আর ভিডিওটি দেখার পরে প্রাণটা জুড়ালো। গানটাকে ধরেই বুঝি ভিডিওর অসাধারণ একটা চিত্রনাট্য হয়েছে। গানটির সঙ্গে সংশ্লিষ্ট প্রতিটি মানুষের প্রতি আমি কৃতজ্ঞ। কারণ, এই গানটি আমাকে বাঁচিয়ে রাখবে বহুদিন।’
এদিকে নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘আমি বরাবরই চেষ্টা করি একটা মৌলিক গল্প দর্শকদের কাছে পৌঁছাতে। আর সেই গল্পটি তৈরি করি অডিও গানটির ওপর ভর করে। এই গানটি অসাধারণ লেগেছে বলেই এর গল্পটাও ভালো দাঁড়িয়েছে। তাসনুভা-আযহার দু’জনেই গল্পটিতে মিশে গেছেন। আশা করছি সবার ভালো লাগবে।’
শরীফ আল দীনের কথায়, নাজির মাহমুদের মেলোডি সুরে ‘ঘুম জড়ানো’ গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। আর এটির ভিডিও নির্মিত হয়েছে ভি ক্রিয়েশন এর ব্যানারে।

Check Also

এবার বিচারকের আসনে তাঁরা পাঁচজন

ওয়াসিম এমদাদ : বাংলাদেশী চলচ্চিত্রে শিল্পী সংগ্রহ কার্যক্রম “নতুন মুখের সন্ধানে-২০১৮” প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। …