প্রেম নগর’ ধারাবাহিকে অভিনয় করে একটু বেশিই সাড়া পাচ্ছেন নেহা

অরণ্য শোয়েব|অভিনেত্রী হিসেবে মিডিয়াতে পথচলার আগে একজন মডেল হিসেবেই শাহরিয়া নেহা’র যাত্রা শুরু। তবে অভিনয়ের পথে যাত্রা শুরুর পর নিজেকে একজন অভিনেত্রী হিসেবে গড়ে তুলতেই তার যতো চেষ্টা। বিগত বেশ কয়েকটি বছরে নেহা চাইছিলেন একটি গল্প প্রধান নাটকের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করার সুযোগ, অনেকের মধ্যে তাকে কেন্দ্র করেও নাটকের গল্প এগিয়ে যাবে। অবশেষে সেই সুবর্ণ সুযোগটি করে দিলেন গুণী নাট্যনির্মাতা সৈয়দ শাকিল। আহমেদ শাহাবুদ্দিন রচিত মাছাঙরাঙ্গা টিভিতে প্রতি সোম ও মঙ্গলবার রাত ১১.০০ মিনিটে প্রচার চলতি ‘প্রেম নগর’ ধারাবাহিকে চমন বাহার চরিত্রে অভিনয় করছেন নেহা। এই চরিত্রে অভিনয় করে এখন নাট্যাঙ্গন’সহ দর্শকের কাছেও বেশ আলোচিত নেহা। এর আগে নেহা বিভিন্ন ধারাবাহিক এবং খ- নাটকে অভিনয় করে বেশ সাড়া পেলেও ‘প্রেম নগর’ ধারাবাহিকে অভিনয় করে যেন একটু বেশিই সাড়া পাচ্ছেন তিনি।

নেহা বলেন,‘ অবশ্যই দর্শকের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ যে তারা আমার অভিনীত এই নাটক টিভিতে দেখার পরও ইউটিউবেও নিয়মিতভাবে দেখেন। আমি চমন বাহার চরিত্রটির জন্য বেশ সাড়া পাচ্ছি। এক কথায় দর্শকের ভালোবাসায় এবং সহশিল্পীদের প্রশংসায় আমি মুগ্ধ। অবশ্যই কৃতজ্ঞতা জানাই নাটকটির নির্মাতা সৈয়দ শাকিল ভাইয়ের কাছে।’ ‘প্রেম নগর’ ধারাবাহিকে নেহা’র সঙ্গে আরো অভিনয় করেন মীর সাব্বির, আখম হাসান, উর্মিলা শ্রাবন্তী কর, আইরিন আফরোজ, সানজিদা তন্ময়, ডা. এজাজুল ইসলাম, শবনম পারভীন, আরফান আহমেদ’সহ আরো অনেকে। ‘প্রেম নগর’ ছাড়া নেহা আরো অভিনয় করছেন নতুন দুটি ধারাবাহিকে। একটি সুমন আনোয়ারের ‘ইডিয়ট’ ও শুভ্র খান-শ্রাবণী ফেরদৌস’র ‘নেসন ফাস্ট’। নেহা অভিনীত প্রথম নাটক বিইউ শুভ পরিচালিত ‘লাইফ ইন এ মেট্রো’। তার অভিনীত উল্লেখযোগ্য অন্যান্য ধারাবাহিক হচ্ছে অঞ্জন আইচ’র ‘অবাক দিনরাত্রি’, ‘মেঘের ওপারে মেঘ’। নেহা অভিনীত প্রথম একক নাটক বি ইউ শুভ’র ‘ইয়েলো’। এতে নেহা অপূর্ব’র বিপরীতে অভিনয় করেন।

Check Also

‘এই ভালোবাসার পর আর কিছু দরকার পরে না’- তানিন সুবহা

অরন্য শোয়েব।‘প্রবর্তন স্বেচ্ছাসেবী সংগঠন’নামে একটি অরাজনৈতিক সংগঠন সমাজের পিছিয়ে পড়া ছিন্নমূল শিশুদের নিয়ে সংগঠনটি কাজ …