কক্সবাজারে পরমব্রত ও রিয়া সেনের‘সেনাপতি’

কক্সবাজারে পরমব্রত ও রিয়া সেনের‘সেনাপতি’
পরমব্রত চট্টোপাধ্যায় ও রিয়া সেন

বাংলাদেশে এসেছেন ভারতীয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও অভিনেত্রী রিয়া সেন। তারা এখন কক্সবাজারে। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, গত ৬ নভেম্বর থেকে সাগরপাড়ে ‘সেনাপতি’ নামের একটি ছবির শুটিং করছেন দু’জনে। দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এটি।

কক্সবাজারে পরমব্রত ও রিয়া সেনের‘সেনাপতি’একটি সূত্র জানিয়েছে, গত ২০ সেপ্টেম্বর থেকে ছবিটির ষাট ভাগ দৃশ্যায়ন হয়েছে কলকাতায়। ৩০ শতাংশ কাজ হচ্ছে কক্সবাজারে। ‘সেনাপতি’ পরিচালনা করছেন কলকাতার রিংগো ব্যানার্জি। তবে বাংলাদেশ অংশের পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এ প্রসঙ্গে কথা বলতে চাইলেও তার মোবাইল বন্ধ পাওয়া গেছে।

৩৬ বছর বয়সী পরমব্রত ও ৩৫ বছর বয়সী রিয়া সেন এর আগে কলকাতায় ‘রোগা হওয়ার সহজ উপায়’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন। ‘সেনাপতি’ এ জুটির দ্বিতীয় কাজ। ‘সেনাপতি’তে বাংলাদেশের অভিনয়শিল্পীদের মধ্যে কলকাতায়ও শুটিং করেছেন শাহেদ শরীফ খান। নতুন যুক্ত হয়েছেন লুৎফর রহমান জর্জ ও সানজিদা তন্ময়। ছবিটির বাংলাদেশ প্রযোজক স্টার সিনেপ্লেক্স।

এদিকে শাহেদকে সবশেষ বড়পর্দায় দেখা গেছে ‘অজ্ঞাতনামা’র মাধ্যমে। তার অন্যান্য ছবিগুলো হলো জি সরকার পরিচালিত ‘প্রিয় সাথী’, ‘হৃদয় শুধু তোমার জন্য’, ‘টক ঝাল মিষ্টি’, ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ও ‘জয়যাত্রা’।রিংগো বাংলাদেশে পরিচিত নাম। নব্বই দশকের শেষ দিকে এখানকার বিনোদন অঙ্গনে নিজেকে প্রতিষ্ঠিত করার পর ১৯৯৯ সালে ভালোবেসে ঘর বাঁধেন অভিনেত্রী শমী কায়সারের সঙ্গে। কিন্তু সেই সম্পর্ক টেকেনি।

Check Also

আবারও ইতিহাস করলো অপরাধী’গানের ২৫ দিনে দুই কোটি!

জিয়া উদ্দিন আলম –  ইতিহাস করলো বাংলাদেশের নবাগত শিল্পি আরমান আলিফ একটি গান ‘অপরাধী’। ২৫ দিনে দুই …