বৈশাখে শাওন গানওয়ালা’র ‘অবুঝ’

জেড আলম । পহেলা বৈশাখ উপলক্ষে সিডি ভিশনের ব্যনারে শাওন গানওয়ালা’র নতুন সিঙ্গেল গান ‘অবুঝ’। গানটি লিখেছেন সজীব শাহরিয়ার। সুর করেছেন জিয়াউদ্দিন আলম ও সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। বৈশাখে গানটির চমৎকার লিরিক্যাল ভিডিওটি সিডি ভিশনের ইউটিউব চ্যনেলে প্রকাশ পাবে।

এ প্রসঙ্গে শাওন গানওয়ালা বলেন, গানটির কথা, সুর ও সংগীত আয়োজন অনেক সুন্দর হয়েছে। লিরিক্যাল ভিডিওটি ও দারুণ হয়েছে। আশা করছি গানটি সবার ভাল লাগবে। পাশাপাশি আগামী ঈদকে সামনে রেখে ‘অবুঝ’ গানটির একটি চমৎকার মিউজিক ভিডিও নির্মান হচ্ছে বলে জানান, সিডি ভিষনের কর্ণধার মাহবুব আলম।

‘ইচ্ছে মানুষ’, ‘মন ভালো নেই’, ‘এভাবে চাই’, ‘স্বপ্ন’ , ‘বলো’, ‘মাওলা জানে’ ‘তোমায় পেয়ে’ বা ‘ছুঁয়ে দিলে মন’-এর ‘দিন চলে যায়’— এমন কিছু গানের সুবাদে ব্যতিক্রমী গায়ক হিসেবে পরিচিতি পেয়েছেন শাওন গানওয়ালা।

২০১২ সালে প্রথম একক ‘স্পর্শ তোমাকে নিয়ে’ বের করেছিলেন শাওন। এরপর মিশ্র অ্যালবাম, নাটক ও ছবিতে গেয়েছেন তিনি। পাশাপাশি মঞ্চও মাতিয়েছেন। বিরতির পর ২০১৭ সালে শাওনের প্রথম তিনটি গান নিয়ে দ্বিতীয় একক ছিলো ‘বলো’। অ্যালবামটি প্রকাশ পায় জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে। এগুলো লিখেছেন জাহিদ আকবর ও জিয়াউদ্দিন আলম। এর মধ্যে দুটি গান দ্বৈত। এগুলোতে শাওনের সহশিল্পী মোহনা ও ইয়াসমিন লাবণ্য। সংগীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন ও এম এ রহমান। ‘বলো’র গানগুলো ডিজিটালি জিপি মিউজিক এ্যাপ ও জিসান মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। 

Check Also

জমকালো আয়োজনে ৩৬ বছর বরণ মহাকাল নাট্য সম্প্রদায় এর !

অরণ্য শোয়েব | মহাকাল নাট্য সম্প্রদায় অতি পরিচিত একটি নাম সাংস্কৃতিক অঙ্গনের | বছর কাটতে …